নতুন চমক আসছে সুন্দরী মডেল রুমা

নতুন চমক আসছে সুন্দরী মডেল রুমা
News
অনলাইন ডেস্ক :-


সুন্দরী মডেল রুমা অক্লান্ত পরিশ্রম করে র‌্যাম্প মডেলিং এ প্রতিষ্ঠিত।বাংলাদেশের র‌্যাম্প মডেলিংয়ের অন্যতম জনপ্রিয় মুখ সৈয়দ রুমা।কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন দেশ বিদেশের নানা পুরস্কার।এ বছরই তার হাতে এসেছে আলোকিত নারী ফাউন্ডেশন অ্যাওয়ার্ড ও ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড।এক যুগের বেশি সময় ধরে শীর্ষ মডেল হিসাবে কাজ করছেন।

গত ঈদেও নানা ধরনের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন এই গ্ল্যামার গার্ল।সম্প্রতি তার আদি মোহিনী মোহন কাঞ্জিলাল শো ২০২২ ও দেশি দশ শো ২০২২প্রশংসিত হয়েছে।ঈদের পর আবারও ব্যস্ত হচ্ছেন এই মডেল কন্যা।

তবে এবার নিয়ে আসছেন চমক।কারণ এবার তিনি দেশের গন্ডি পেরিয়ে আবারও বিখ্যাত আন্তর্জাতিক তারকার শো কোরিওগ্রাফ করবেন।আগামী জুলাইতে ঢাকায় অনুষ্ঠিত হবে জনপ্রিয় রোমানিয়ান গায়িকা অটিলিয়া ব্রুমা নাইট।রুমা জানালেন,জমকালো এই অনুষ্ঠান আয়োজন করছে রঁদেভু এশিয়া প্রাইভেট লিমিটেড।

সৈয়দ রুমা আরও বলেন,আমি যখন র‌্যাম্প মডেলিংয়ে এসেছি,তখন এই জায়গাটা ছিল খুবই সীমিত।আমরা কয়েকজন অক্লান্ত পরিশ্রম করে আজ র‌্যাম্প মডেলিংকে প্রতিষ্ঠিত করেছি।আমাদের দেখে অনেক ছেলে মেয়ে এখন র‌্যাম্প মডেল হওয়ার স্বপ্ন দেখে।অনেকে মডেলিংকে পেশা হিসেবে নিচ্ছে।

এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে।সামনে দারুণ কিছু কাজের পরিকল্পনা করেছেন বলে জানালেন তিনি।এদিকে,রুমা এখন ব্যস্ত তার অনলাইন ফ্যাশন শপ আর বাই রুমা’নিয়ে।



জরুরি হটলাইন :-


  জরুরি হটলাইন