হাত-পা বাঁধা মরদেহ বন্যার পানিতে ভেষে আসলো – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

হাত-পা বাঁধা মরদেহ বন্যার পানিতে ভেষে আসলো

  • Update Time মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৩৮ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,হাত-পা বাঁধা মরদেহ বন্যার পানিতে ভেষে আসলো
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,হাত-পা বাঁধা মরদেহ বন্যার পানিতে ভেষে আসলো
PDF DOWNLODEPRINT
News
লালমনিরহাট প্রতিনিধিঃ-


লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বন্যার পানিতে ভেষে আসা হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১জুন) বিকেলে ঐ উপজেলার স্বর্ণামতি নদীর ব্রীজের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।পুলিশ জানায়, স্বর্ণামতি ব্রীজের উপরে বিশ্রাম নেয়ার সময় এক ট্রাক চালক নদীতে একটি লাশ ভাসতে দেখতে পায়। পরে তিনি স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে তারা নদীতে নেমে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত পুরুষের লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।লাশ দেখতে নদীতে নামা স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানায়, নদীতে ভাষতে থাকা লাশটি মানুষের নাকি অন্য কোনো প্রানীর এটা নিশ্চিত হবার জন্য আমরা কয়েকজন নদীতে নামি। নদীতে নেমে কাছে গিয়ে দেখি হাত-পা বাধা অবস্থায় একজন পুরুষের অর্ধগলিত লাশ। লাশের শরীরে পচনও ধরেছে। সম্ভবত ৩/৪ দিন আগে তার মৃত্যু হতে পারে। বয়স আনুমানিক ৪০/৪৫ বছর হবে।আদিতমারী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থনা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪০/৪৫ বছর বয়সী পুরুষের অর্ধগলিত একটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের শরীরে পচন ধরায় মুখটাও ঠিকমতো চেনা যাচ্ছে না। ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.