দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

  • Update Time মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ২৫৭ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ
PDF DOWNLODEPRINT
News
রফিকুল ইসলাম লাভলু (রংপুর) প্রতিনিধিঃ-


দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সারা দেশের মত পীরগাছায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি।

সোমবার বিকেলে পীরগাছা জেএন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলের নেতাকর্মীরা। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মতিয়ার রহমানের সভাপতিত্বে সেখানে এক সমাবেশে বক্তব্য দেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আফছার আলী, রংপুর জেলা যুবদলের সভাপতি শাসছুল হক ঝন্টু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আমিনুল ইসলাম রাঙা, সদস্য স্থানীয় ছাওলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শরীফুল ইসলাম ডালেজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন অনু,অন্নদানগর ইউনিয়ন বিএনপির সভাপতি জিল্লুর রহমান,পীরগাছা সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফিজার রহমান রেজা, কান্দি ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব আব্দুল আলিম আলম, ছাত্রদলের আহবায়ক লোকমান হোসেন প্রমুখ। সমাবেশে বক্তাগণ বলেন, সরকার দলীয় নেতারা সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করছে। তারা অসহায় মানুষের কথা ভাবে না। নিজের আখের গোছাতে ব্যস্ত।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.