পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ এক আসামি পালিয়েছেন – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ এক আসামি পালিয়েছেন

  • Update Time বুধবার, ১ জুন, ২০২২
  • ৩০২ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ এক আসামি পালিয়েছেন
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ এক আসামি পালিয়েছেন
PDF DOWNLODEPRINT
News
বিপুল ইসলাম আকাশ,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ-


গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় দায়ের করা একটি অপহরণ মামলার আসামি শামীউল ইসলাম (২৭) পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালিয়েছেন।

চাঁদপুর জেলার মতলব থেকে গ্রেফতার করে মঙ্গলবার গোবিন্দগঞ্জে নিয়ে আসা হয় তাকে। ভোরে থানার সামনে পিকআপ থেকে নামানোর সময় পুলিশকে ধাক্কা মেরে হাতকড়াসহ পালিয়ে যান তিনি।অপহরণের শিকার মেয়ের বাবা মো. খলিবর জানান, তার বড় মেয়ে রূপালী বেগমের সাথে পাঁচ বছর আগে শামীউলের বিয়ে হয়।কিন্তু কিছুদিন থেকে তার ছোট মেয়ের (নবম শ্রেণির ছাত্রী মেয়ে রুমানা খাতুন) ওপর খারাপ নজর পড়ে শামীউলের। একপর্যায়ে নিজের শ্যালিকাকে প্রেমের প্রস্তাব দেন তিনি। তবে অসম্মতি জানিয়ে পরিবারকে বিষয়টি জানায় মেয়েটি।এতে খলিবর বিষয়টি নিয়ে প্রশ্ন তুললে জামাই শামীউল মেয়েটিকে অপহরণের হুমকি দেয়।পরে গত ১২ মে তারিখে স্কুল থেকে ফেরার পথে মেয়েটিকে কয়েকজন সঙ্গীসহ অপহরণ করে মোটরসাইকেলযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় শামীউল। গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ চাঁদপুর জেলার মতলব থেকে মেয়েটিকে উদ্ধার এবং আসামি শামীউলকে গ্রেফতার করে।

এ বিষয়ে গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চলছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.