লালমনিরহাটের সীমান্তের নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

লালমনিরহাটের সীমান্তের নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

  • Update Time শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩৩৯ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,লালমনিরহাটের সীমান্তের নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার।
ছবি:দৈনিক তোকদার নিউজ থেকে,লালমনিরহাটের সীমান্তের নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার।
PDF DOWNLODEPRINT

News  লালমনিরহাট প্রতিনিধিঃ-


নিখোঁজের ২দিন পর লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তের একটি নদী থেকে নূর আলম(৩১)নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(২০মে)সকালে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে গত বুধবার(১৮মে)ভারতীয় খুঁজাবাড়ি সীমান্তের নিজ জমিতে ধান কাটতে গিয়ে নিখোঁজ হন।নুর আলম(২৬)ওই এলাকার নিজামুদ্দিনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান,গত বুধবার সকালে ভারতের খুঁজাবাড়ি সীমান্তবর্তী এলাকায় বাংলাদেশের অংশে কয়কজন কৃষকসহ নূর আলম ধান কাটতে যান।সারাদিন ধান কাটা শেষে বিকেলে সবাই বাড়িতে ফিরে এলোও নুর আলম ফিরে আসেনি।পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজিতে না পেয় ইউপি সদস্যকে বিষয় জানানো হয়।

নিখোঁজের ২দিন পর শুক্রবার সকালে ভারত-বাংলাদেশের খুঁজাবাড়ি সীমান্তের একটি অংশে যুবকের মরদেহ নদীতে ভেসে থাকতে দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেন।পরে পানি থেকে যুবকের মরদেহ উদ্ধার করে দেখতে পান মরদেহটি নূর আলমের।

ওই এলাকার ইউ-পি সদস্য লিটন মিয়া জানান, দীর্ঘদিন ধরে নুর আলম নানা রোগে আক্রান্ত।এর আগেও দীর্ঘদিন সে নিখোঁজ ছিলেন।তিন দিন আগে আবারও নিখোঁজ হয়। শুক্রবার সকালে ওই এলাকায় খুটামারা নদীর পাশে ধান ক্ষেতের পানিতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন,ঘটনাস্থলে এসে পরিবারের সঙ্গে কথা বলেছি।তার মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ নেই।পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.