নিজের দেশের বিরুদ্ধে অন্যের কাছে না বলে,কোনো দাবি-দাওয়া থাকলে আমাকে জানান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

নিজের দেশের বিরুদ্ধে অন্যের কাছে না বলে,কোনো দাবি-দাওয়া থাকলে আমাকে জানান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • Update Time সোমবার, ৯ মে, ২০২২
  • ৪০৮ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,বিদেশের কাছে নালিশ না করে আমার কাছে আসুন: প্রধানমন্ত্রী।
ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,বিদেশের কাছে নালিশ না করে আমার কাছে আসুন: প্রধানমন্ত্রী।
PDF DOWNLODEPRINT

দৈনিক তোকদার নিউজ

News

দৈনিক তোকদার নিউজ ডট কম,এর নিজস্ব,প্রতিবেদক :-


শ্রমিকদের জন্য সরকার এতকিছু করার পরও কিছু নেতা আছে যারা বিদেশিদের কাছে নালিশ করতে পছন্দ করেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন,জানি না শ্রমিকদের এখানে কোনো স্বার্থ আছে কিনা।নিজের দেশের বিরুদ্ধে অন্যের কাছে না বলে,কোনো দাবি-দাওয়া থাকলে আমাকে জানান।মহান মে দিবস উপলক্ষে রবিবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে গণভবন থেকে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন,শ্রমিকদের কল্যাণে যে তহবিল রয়েছে সেখানে অনেক শিল্প মালিক ঠিক মতো টাকা দেন না।এটা দুঃখজনক।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,বিদেশের কাছে নালিশ না করে আমার কাছে আসুন: প্রধানমন্ত্রী।

যে কোনো প্রতিষ্ঠান চালাতে গেলে মালিকের যেমন শ্রমিকের ওপর দায়িত্ব থাকবে,তেমনি শ্রমিকেরও মালিকের ওপর দায়িত্ব থাকবে।শ্রমিকরা সুস্থ পরিবেশ পাচ্ছে কিনা সেটা মালিকদের দেখতে হবে।তাতে উৎপাদনও বাড়বে,মালিক-শ্রমিক উভয়ই লাভবান হবে।
শেখ হাসিনা বলেন,শ্রমিক,দিনমজুর তথা খেটে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়ন করার জন্যই আমাদের রাজনীতি।আমরা মানুষের কথা ভাবি,মানুষের কল্যাণে কাজ করি।
শ্রমিকের মুখে হাসি না ফুটলে শান্তি নেই জানিয়ে শেখ হাসিনা বলেন,শ্রমিকদের ভাগ্যোন্নয়নে সবসময়ই চেষ্টা করেছে আওয়ামী লীগ সরকার।গবিব কৃষক ও শ্রমিকের মুখে যতদিন হাসি না ফুটবে,ততদিন আমার মনে শান্তি নেই।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.