কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু-ফেনীতে। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু-ফেনীতে।

  • Update Time বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৩৫০ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,পুলিশ সদস্যের মৃত্যু।
ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,পুলিশ সদস্যের মৃত্যু।
PDF DOWNLODEPRINT

News

দৈনিক তোকদার নিউজ ডট কমএর প্রতিবেদক।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর রাস্তার মাথায় কাভার্ডভ্যানের ধাক্কায় মঙ্গলবার সকালে মোতাহের বিল্লাহ নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।এ সময় আহত হয়েছেন আসাদুল ইসলাম নামে আরেক পুলিশ সদস্য।
পুলিশ জানায়,মহাসড়কের নিরাপত্তা জোরদার করতে পুলিশের একটি দল ফেনী অংশের রামপুর এলাকায় কর্মরত ছিল।এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী দ্রুতগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে পুলিশের পিকআপে ধাক্কা দেয়।এতে পুলিশ সদস্য মোতাহের বিল্লাহ ও আসাদুল ইসলাম গুরুত্বর আহত হয়।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,পুলিশ সদস্যের মৃত্যু।

একপর্যায় আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোতাহের বিল্লাহকে মৃত ঘোষণা করেন।অপর পুলিশ সদস্যকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত মোতাহের বিল্লাহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কোমার ডোবা এলাকার আবদুর রহিমের ছেলে।আহত আসাদুল ইসলাম একই জেলার মুরাদনগর থানার তাহের মিয়ার ছেলে।
মহিপাল মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ জানান,ধাওয়া করে ঘাতক কাভার্ডভ্যানটিকে জব্দ করা গেলেও এর চালককে আটক করা যায়নি।

দৈনিক তোকদার নিউজ ডট কম।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.