পীরগাছায় জাতির পিতার,জন্মশতবার্ষিকী উপলক্ষে,পীরগাছা থানায় নারী,শিশু,বয়স্কও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের উদ্বোধন করেন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,জন্মশতবার্ষিকী উপলক্ষে,পীরগাছা থানায় নারী,শিশু,বয়স্কও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের উদ্বোধন।

News

নির্বাহিসম্পাদক:মোঃমোকলেছুর রহমান মৃধা।

রংপুরের পীরগাছায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশের ৬৫৯টি থানায় নারী,শিশু,বয়স্কও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং গৃহহহীনদের জন্য বানানো ঘর হস্তান্তর অনুষ্ঠান রোববার সকালে থানা চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত থেকে সার্ভিস ডেস্কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দেশের অন্যন্যে থানার সাথে পীরগাছা থানার পুলিশ সদস্যরা এতে যুক্ত হন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,জন্মশতবার্ষিকী উপলক্ষে,পীরগাছা থানায় নারী,শিশু,বয়স্কও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের উদ্বোধন।

এসময় উপস্থিত ছিলেন পীরগাছাথানার অফিসার ইনচার্জ সরেসচন্দ্র,ওসিতদন্ত আব্দুসশুকুর মিয়া,সার্ভিসডেস্কের এস,আই আছমাখাতুন,সিনিয়র সাংবাদিক,শাহকামালফারুখ লাবু,পীরগাছাপ্রেসক্লাবের সাধারণসম্পাদক,তাজরুল ইসলাম,সিনিয়র সহসভাপতি, এমখোরশেদআলম,অনলাইন নিউজপোটালদৈনিক তোকদারনিউজডটকম এর চেয়ারম্যান:মোঃমোশারফহোসেনতোকদার,আওয়ামীলীগ,নেতা আখের সরকার,প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক একরামুল ইসলাম,পুলিশ উপপরিদর্শক সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক তোকদার নিউজ ডট কম।