পরকীয়ার জেরে স্বামী গুম ৮বছর পর প্রেমিক গ্রেপ্তার।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী গুম ৮বছর পর প্রেমিক গ্রেপ্তার।

News

নির্বাহিসম্পাদক:মোঃমোকলেছুর রহমান মৃধা।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পরকীয়ার প্রেমের জেরে প্রেমিকের সহায়তায় স্বামীকে গুম করার ঘটনা ঘটেছে।এ ঘটনার অভিযোগে ৮বছর পর প্রেমিক সাবুল হোসেন(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার(৮এপ্রিল)বিকেলে ঢাকার গাজীপুরের কাশিমপুর মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷গ্রেপ্তারকৃত সাবুল হোসেন হাতীবান্ধা উপজেলার উত্তর গোতামারী এলাকার আমিন উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়,প্রায় ৯বছর আগে উপজেলার উত্তর গোতামারী এলাকার বন্ধু আনোয়ার হোসেনের স্ত্রী লতিফা বেগমের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে অভিযুক্ত সাবুল হোসেন।স্ত্রীর সঙ্গে বন্ধু সাবুলের পরকীয়ার বিষয়টি জানতে পেলে তাদের বাঁধা দেন স্বামী আনোয়ার।একপর্যায়ে বেড়াতে যাওয়ার কথা বলে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বন্ধু সাবুল হোসেন।সেই থেকে এখন পর্যন্ত বাড়িতে ফেরেনি আনোয়ার হোসেন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কমথেকে,স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী গুম ৮বছর পর প্রেমিক গ্রেপ্তার।

এদিকে স্বামী আনোয়ার হোসেন নিখোঁজ থাকা অবস্থাতে প্রেমিক সাবুলের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে অবদ্ধ হয়ে ঘর সংসার শুরু করেন লতিফা বেগম।পরে এ ঘটনায় ২০১৪সালে আনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম বাদী হয়ে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি)করেন।দীর্ঘদিন সময় পেরিয়ে গেলেও ছেলে আনোয়ার হোসেন উদ্ধার নাহলে গত বছরে ২৪শে এপ্রিল লালমনিরহাট জেলা দায়রাজজ আদালতে একটি মামলা দায়ের করেন মা আনোয়ারা বেগম।
ওই মামলার সুত্র ধরে অভিযুক্ত সাবুল ও তার সহযোগীদের ধরতে মাঠে নামে পুলিশ।পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল শুক্রবার বিকেলে গাজীপুরের মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এরশাদুল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,হাতীবান্ধা থানার উপপুলিশ পরিদর্শক আজিজার রহমান ও তার সঙ্গীয় একটি চৌকসদল গাজীপুর থেকে সাবুল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে গ্রেপ্তার সাবুল হোসেনকে লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।ভিকটিম আনোয়ার হোসেনকে উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

দৈনিক তোকদার নিউজ ডট কম।