স্বাস্থ্যবিধি মেনে আগামী ২৬এপ্রিল পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খোলার রাখার নির্দেশ দেয়া হয়েছে।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে ২৬এপ্রিল পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ।

News

নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

tokdernews

স্বাস্থ্যবিধি মেনে আগামী ২৬এপ্রিল পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খোলার রাখার নির্দেশ দেয়া হয়েছে।সোমবার(২৮মার্চ)মাউশির যুগ্মসচিব মো:নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়েছে।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে ২৬এপ্রিল পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম বন্ধ থাকায় শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ক্ষতিগ্রস্ত হয়।এ পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীদের শিখন ঘাটতি পূরণকল্পে এ বিভাগের আওতাধীন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানসমূহে ২৬এপ্রিল পর্যন্ত যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক শ্রেণিকক্ষে পাঠদান অব্যাহত রাখার জন্য অনুরোধ করা হলো।

বিশ্ববিদ্যালয়গুলোর ক্লাসের বিষয়ে মাউশির নির্দেশনায় বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়সমূহের স্ব-স্ব কর্তৃপক্ষকে একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের সিদ্ধান্তক্রমে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।https://tokdernews.com/wp-content/uploads/2022/03/4033311745053175823-1.gifদেশব্যাপী করোনাভাইরাসের প্রভাবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে দফায় দফায় ছুটির পর চলতি বছরের ২২ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ের সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়।এরপর ১৫মার্চ থেকে প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীদেরও শরীরে ক্লাস শুরু হয়।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews