পীরগাছায় উপজেলায় বিনামূল্যে রাসায়নিক সার ও পাটবীজ বিতরনের উদ্বোধন করা হয়েছে।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে বিনামূল্যে রাসায়নিক সার ও পাটবীজ বিতরন।

News

নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

tokdernews

রংপুরের পীরগাছায় পাট চাষ বৃদ্ধির লক্ষে উপজেলার ৩হাজার প্রান্তীক কৃষককে বিনামূল্যে রাসায়নিক সার ও পাটবীজ বিতরনের উদ্বোধন করা হয়েছে।সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে সার ও পাটবীজ বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)শেখ শামসুল আরেফীন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে বিনামূল্যে রাসায়নিক সার ও পাটবীজ বিতরন।বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের অধীনে পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নধীন উন্নত প্রযুক্তির পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় নির্বাচিত পাট চাষীদের এসব বীজ বিতরনের উদ্বোধন করা হয়।

https://tokdernews.com/wp-content/uploads/2022/03/4033311745053175823-1.gifএসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল আলম,উপ-সহকারি কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম,পীরগাছা প্রেসক্লাবের সাধারন সম্পাদক তাজরুল ইসলাম,সিনিয়র সাংবাদিক শাহ কামাল ফারুখ লাবু,এম খোরশেদ আলম,ও তোকদার পোটাল নিউজ এর,বার্তাসম্পাদক:মোঃরফিকুল ইসলাম লাভলু,উপজেলা উপ-সহকারি পাট উন্নয়ন কর্মকর্তা পরিতোষ রায় প্রমুখ।উপজেলার ৯টি ইউনিয়নের ৩হাজার কৃষককে বিনামূল্যে ১২কেজি রাসায়নিক সার ও এক কেজি করে পাটবীজ বিতরণ করা হয়।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews