কাউনিয়ায় ঢাকাগামী বাসে তল্লাশী চালিয়ে তিন কেজি ৭৫০গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে স্কুল ব্যাগে গাঁজা সহ একজন গ্রেফতার।

News

নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

tokdernews

কাউনিয়ায় ঢাকাগামী বাসে তল্লাশী চালিয়ে তিন কেজি ৭৫০গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।এ সময় বাসের যাত্রী স্কুল ব্যাগে গাঁজা পাচারকারী প্রদীপ রায়কে আটক করা হয়েছে।এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা করেছে।গতকাল মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে সোপর্দ করেছে পুলিশ।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে স্কুল ব্যাগে গাঁজা সহ একজন গ্রেফতার।

এর আগে রোববার রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হলদীবাড়ি রেলগেল এলাকায় খাবার হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা ঢাকাগামী আর বি ট্রাভেলস বাস থেকে গাঁজা সহ তাকে আটক করা হয়।প্রদীপ রায় কুড়িগ্রাম ফুলবাড়ী উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের শ্রী বাবলু রায়ের ছেলে।

https://tokdernews.com/wp-content/uploads/2022/03/4033311745053175823-1.gifকাউনিয়া থানার উপপরিদর্শক(এসআই)মোঃরাসেল পারভেজ জানান,ঢাকাগামী বাসে বিপুল পরিমান মাদকদ্রব্য পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে।এমন তথ্যের ভিত্তিতে রবিবার রাত পৌনে ১১টার দিকে ওসি স্যারের নির্দেশনায় তিনি সহ সঙ্গিও ফোর্স উপজেলার হলদীবাড়ি রেলগেট এলাকায় খাবার হোটেলের সামনে দাড়িয়ে থাকা ঢাকাগামী আর বি ট্রাভেলস যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে স্বুলে ব্যাগে পলিথিনে মোড়ানো তিন কেজি ৭৫০গ্রাম গাঁজা উদ্ধার সহ বাসের যাত্রী গাঁজা পাচারকারী প্রদীপ রায়কে আটক করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাসুমুর রহমান বলেন,পুলিশের চোখ ফাঁকি দিয়ে স্কুল ব্যাগে গাঁজা পাচার করে নিয়ে যাওয়া হচ্ছিল।উদ্ধার হওয়া গাঁজার মুল্য প্রায় ৪০ হাজার টাকা।একজন গ্রেফতার করা হয়েছে।এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews