জমে উঠেছে জমজমাট জুয়ার আসর ও মিনি ক্যাসিনো,জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

জমে উঠেছে জমজমাট জুয়ার আসর ও মিনি ক্যাসিনো,জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী।

  • Update Time সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৪৮১ Time View
ছবি:তেয়ানী বাজার,ফেসবুক আইডি থেকে জমজমাট জুয়ার আসর প্রশাসন ট্যাকেল দেওয়ার নামে প্রতিটি জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী। যাদের মধ্যে রয়েছেন ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা-কর্মী,সমাজসেবক,নামধারী সাংবাদিক ও মানবাধিকার কর্মীও পিছনে আরও অনেকেই।
ছবি:তেয়ানী বাজার,ফেসবুক আইডি থেকে জমজমাট জুয়ার আসর প্রশাসন ট্যাকেল দেওয়ার নামে প্রতিটি জুয়ার আসর থেকে মাসোয়ারা নিচ্ছেন সুশীল সমাজের পরিচয়ধারী এক শ্রেণির অসাধু গোষ্ঠী। যাদের মধ্যে রয়েছেন ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা-কর্মী,সমাজসেবক,নামধারী সাংবাদিক ও মানবাধিকার কর্মীও পিছনে আরও অনেকেই।
PDF DOWNLODEPRINT

News


নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

tokdernews

কান্দি ইউনিয়ন এর বিভিন্ন স্থানে জমে উঠেছে জমজমাট জুয়ার আসর।এদের কর্মকাণ্ড দেখলে মনে হবে যেন,একেকটি মিনি ক্যাসিনো।প্রতিদিন সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত চলে এই জুয়ার আড্ডা।

বিভিন্ন স্থান থেকে আসা উঠতি বয়সী যুবক থেকে শুরু করে মধ্যবয়সী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যোগ দেন জুয়ার আড্ডায়।ভয়ঙ্কর বিষয় হলো জুয়ায় আড্ডায় স্কুল পড়ুয়া কিশোররাও আসে।আবার জুয়া খেলার পাশাপাশি চলে রাতভর মাদকসেবন।জুয়াড়িদের মাধ্যমে বিভিন্নভাবে হয়রানীর শিকার হতে হচ্ছে এলাকাবাসীদের।প্রতিবাদ করেও মিলছে না কোনো প্রতিকার।তবে প্রশাসন বলছে জুয়া ও মাদক নিরাময়ে নিয়মিত টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

অনুসন্ধানে জানা যায়,কান্দির তেয়ানী মনিরাম এলাকায় বিভিন্ন জায়গায় এক প্রকার প্রকাশ্যাই চলে জুয়ার আসর,এবং লুডুর মাধ্যমে জুয়া খেলা,ক্রিকেট জুয়া খেলা এলাকায় প্রতিরাতেই বসে জুয়ার আসর।ঘর-বাড়ি ছাড়াও হাওরে জমে জুয়ার আড্ডা।আসর বসে বলে অভিযোগ স্থানীয়দের।

https://tokdernews.com/wp-content/uploads/2022/03/4033311745053175823-1.gif

এদিকে,অনেকে জুয়া ও মাদকের অভয়ারণ্য বলে থাকেন।এই উপজেলার অধিকাংশ গ্রামেই বসে জুয়ার আসর।আইনশৃঙ্খলা বাহিনীর কঠোরতায় সেখানে জুয়া ও মাদকের সয়লাব হ্রাস পেলেও এখনও অনেক স্থানে নিরাপদেই চলে জুয়ার আসরজুয়াড়িদের বিচরণ থেকে পিছিয়ে নেই শীমুল তলা,তালের হাট,বালার দিঘিও।এবং ব্যাপারটি ইউনিয়নে চেয়ারম্যান সাহেব কে অবহিত করা হয়েছে।তিনি বলেন যে ব্যাপারটা আমি দেখতেছি সে,যেই হোকনা কেন অপরাধ করলে কোন ছাড় হবে না আমার এই অর্থ ইউনিয়নে জনগণ যদি আমার পাশে থাকে তাহলে আমি এই,ইউনিয়ন থেকে জুয়া,মাদক ও বাল্যবিবাহ বন্ধ করব;ইনশাআল্লাহ;।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.