লালমনিরহাটের ভোটমারী বধ্যভূমিতে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে লালমনিরহাটে বধ্যভূমিত সমাজ কল্যাণ মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন।

News

নিউজইডিটর:মোঃলিমনতোকদার।

১৫ই ডিসেম্বর দুপুরে লালমনিরহাটের ভোটমারী বধ্যভূমিতে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ করেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি।
পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে লালমনিরহাটে বধ্যভূমিত সমাজ কল্যাণ মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন।

বীর মুক্তিযোদ্ধা মোঃসিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ইশরাত জাহান ছনি,উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান,উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা,উপজেলা ছাত্রলীগের (সাবেক)বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রাজু প্রমূখ।
শহিদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মান্নান।
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন,বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ নয়।বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য যা করেছে বঙ্গবন্ধুর পরে আর কোন সরকার তাঁদের জন্য কিছুই করেনি উল্লেখ করে মন্ত্রী বলেন,মুক্তিযোদ্ধাদের ত্যাগ অপরিসীম যা জাতি কোনোদিনও অস্বীকার করতে পারবে না।মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস কেউ যাতে বিকৃত করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান সমাজ কল্যাণ মন্ত্রী।

নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews