পেনড্রাইভে কেউ যদি ছবি পাঠান সেটাও দেখি:প্রধানমন্ত্রী। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

পেনড্রাইভে কেউ যদি ছবি পাঠান সেটাও দেখি:প্রধানমন্ত্রী।

  • Update Time বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩৫৪ Time View
ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে প্রধানমন্ত্রী।
ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে প্রধানমন্ত্রী।
PDF DOWNLODEPRINT

News

নিউজ ইডিটর:মোঃলিমন তোকদার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আমি তো সিনেমা হলে যেতে পারি না।কিন্তু প্লেনে যখন দেশের বাইরে যাই তখন দেশি সিনেমা দেখি।প্রোডাকশনগুলো খুব ভালো লাগে।আবার কেউ যদি পেনড্রাইভে ছবি পাঠান সেটাও দেখি।ভালোই লাগে সিনেমা দেখতে।আমাদের দেশে সুপ্তপ্রতিভা আছে।তাদের কাজ দেখে মুগ্ধ হই।
আজ বুধবার(২৩মার্চ)জাতীয় চলচ্চিত্র পুরষ্কার-২০২০প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ছবি:দৈনিক তোকদার নিউজ.কম থেকে প্রধানমন্ত্রী।

সিনেমা শুধু বিনোদন নয়,সমাজ সংস্কারের মাধ্যম বলেও মনে করেন প্রধানমন্ত্রী।তিনি বলেন,শুধু বিনোদন নয়,বিনোদনের সাথে সাথে আমাদের সমাজ সংস্কারে,মানুষকে শিক্ষা দেওয়া বা দেশপ্রেমে উদ্বুদ্ধ করা এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিতে চলচ্চিত্রশিল্পের সঙ্গে জড়িতদের আমি আহ্বান জানাব।
শেখ হাসিনা বলেন,আমাদের সিনেমা শিল্পটা অ্যানালগ সিস্টেমে থেকে গিয়েছিল।সেটাকে আমি আধুনিক প্রযুক্তিসম্পন্ন করতে চাই।আমাদের জেলা-উপজেলা পর্যায় পর্যন্ত মানুষের বিনোদনের একটা মাধ্যম হিসেবে সিনেমাকে দেখতে চাই।আমি চাই আমাদের জেলা-উপজেলায় সব জায়গায় সিনেপ্লেক্স নির্মাণ হোক।সে ক্ষেত্রে আমি সহযোগিতার আশ্বাস দিয়েছিলাম।মাঝখানে ভাটা পড়ে যাওয়ায় কেউ উদ্যোগী ছিল না।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এফডিসি গড়ে চলচ্চিত্র নির্মাণের ব্যবস্থা করে দিয়েছিলেন উল্লেখ করে সরকারপ্রধান বলেন,আমাদের চলচ্চিত্রশিল্প এগিয়ে যাক।আমরা ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি।যে তরুণরা সিনেমা শিল্পে এগিয়ে এসেছেন আমি বিশেষভাবে তাদের অভিনন্দন জানাচ্ছি।এরাই তো ভবিষ্যৎ।
মুক্তিযুদ্ধে যে শিল্পীরা অবদান রেখেছিলেন তাদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।তিনি বলেন,আমি সবসময় চেষ্টা করেছি দেশে সিনেমাশিল্প যেন শেষ হয়ে না যায়।১৯৯৬সালের সরকারে আসার পরে যা যা করা দরকার সবই করেছিলাম।(ক্ষমতা থেকে চলা যাওয়ার পর)আবার দেখলাম(সিনেমা)পিছিয়ে গেছে।পরবর্তীতে উদ্যোগ নিয়েছিলাম ভালো একটা কমপ্লেক্স তৈরি করার।সেটার নির্মাণকাজ শুরু হয়েছে।
শিল্পী ও সংশ্লিষ্টদের জন্য উদ্যোগের কথা জানিয়ে শেখ হাসিনা বলেন,অনেক শিল্পী বৃদ্ধকালে করুণ অবস্থায় পড়েন।আমরা শিল্পী,কলাকুশলীদের জন্য ফান্ড ট্রাস্ট করে দিয়েছি।যাতে আমাদের কোনো শিল্পী কষ্ট না পান।

নিউজ দৈনিক তোকদার নিউজ.কম/নিউজইডিটর:মোঃলিমনতোকদার।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।tokdernews

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.