পীরগাছায় জমিজমা সংক্রান্ত ঘটনায় আগাছা নাশক ছিটিয়ে এক কৃষকের ভুট্টা খেত বিনষ্ট করার বিষয়ে থানায় অভিযোগ দেওয়ার ৭দিনেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

পীরগাছায় জমিজমা সংক্রান্ত ঘটনায় আগাছা নাশক ছিটিয়ে এক কৃষকের ভুট্টা খেত বিনষ্ট করার বিষয়ে থানায় অভিযোগ দেওয়ার ৭দিনেও কোন ব্যবস্থা নেয়া হয়নি।

  • Update Time সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৩৪৪ Time View
আগাছা নাশক ছিটিয়ে ভুট্টা খেত বিনষ্ট করা।
আগাছা নাশক ছিটিয়ে ভুট্টা খেত বিনষ্ট করা।
PDF DOWNLODEPRINT
Newsবার্তা সম্পাদক :মোঃ রফিকুল ইসলাম লাভলু

রংপুরের পীরগাছায় জমিজমা সংক্রান্ত ঘটনায় আগাছা নাশক ছিটিয়ে এক কৃষকের ভুট্টা খেত বিনষ্ট করার বিষয়ে থানায় অভিযোগ দেওয়ার ৭দিনেও কোন ব্যবস্থা নেয়া হয়নি।
ফলে অভিযোগ তুলে নিতে ওই কৃষককে অব্যাহত হুমকি-ধামকি দিচ্ছে অভিযুক্তরা।

আগাছা নাশক ছিটিয়ে ভুট্টা খেত বিনষ্ট করা।

আগাছা নাশক ছিটিয়ে ভুট্টা খেত বিনষ্ট করা।

রোববার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন কৃষক শহিদুল ইসলাম।
তিনি ফসল নষ্টের ক্ষতিপূরণ দাবি করে অভিযুক্তদের শাস্তি চান।
থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা গেছে,উপজেলার ছাওলা ইউনিয়নের আদম গ্রামের মৃত হেদায়েত উল্লাহর ছেলে শহিদুল ইসলামের আদম মৌজার জেএল নং-১৪৯এর ক্রয়কৃত জমি দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছিলেন।সম্প্রতি একই গ্রামের মৃত শফি উল্লাহ ছেলে আব্দুর রাজ্জাক রাজু গং ওই জমিটি দখল নিতে উঠেপড়ে লাগে।
এ নিয়ে শহিদুল ইসলাম রংপুর আদালতে ১৪৪ধারা মতে মিছ পিটিশন মামলা দায়ের করেন।এরপর হইতে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে ওঠে এবং ঘটনার দিন গত ১৩মার্চ বিকেলে বিবাদীগণ শহিদুল ইসলামের উক্ত ক্রয় করা জমিতে প্রবেশ করে সদ্য বেড়ে ওঠা ভুট্টা গাছ কেটে-ভেঙ্গে উপড়ে ফেলে বিনষ্ট করে।এমনকি আগাছা নাশক ছিটিয়ে পুড়ে ফেলা হয় খেতের ফসল।
এতে করে প্রায় লাখ টাকা ক্ষতি হয় বলে জানান শহিদুল ইসলাম।এ বিষয়ে ওই দিন পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি।
কৃষক শহিদুল ইসলা বলেন,বিবাদীরা আমাকে প্রকাশ্যে হুমকি-ধামকি দিচ্ছে।অভিযোগ তুলে না নিলে আমাকে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছে।আমি এ ঘটনার বিচার চাই।
আমার ফসলের ক্ষতিপূরণ চাই।
এ বিষয়ে পীরগাছা থানার সহকারি উপ-পরিদর্শক পরিমল কুমার বলেন,কাগজপত্র নিয়ে উভয় পক্ষকে ডাকা হয়েছে।বসে সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

tokdernews

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.