বাংলাদেশে আঘাত হানতে পারে ২২ মার্চ ঘূর্ণিঝড় অশনি।

২২মার্চ ঘূর্ণিঝড় অশনি।

News

নিউজ ইডিটর:মোঃ লিমন তোকদার।


বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় অশনি’আগামী ২২মার্চ বাংলাদেশ ও মিয়ানমারের উপর আঘাত হানতে পারে বলে সতর্ক করেছে ভারতের আবহাওয়া অধিদপ্তর।

২২মার্চ ঘূর্ণিঝড় অশনি।

২২মার্চ ঘূর্ণিঝড় অশনি।

আগামী ২২মার্চ দিবাগত মধ্যরাত থেকে ২৩মার্চ দুপুরের মধ্যে ঘূর্ণিঝড়টি বাংলাদেশের চট্টগ্রাম ও কক্সবাজার এবং মিয়ানমারের উপকূল অতিক্রম করতে পারে।ঘূর্ণিঝড়টি স্থলভাগে আঘাত হানার সময় বাতাসের সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৮০থেকে ১০০কিলোমিটার পর্যন্ত হতে পারে বলেও জানান কানাডার সাসকাচুয়ান ইউনিভার্সিটির আবহাওয়া ও জলবায়ুবিষয়ক বাংলাদেশি পিএইচডি গবেষক মোস্তফা কামাল পলাশ।এ ঘূর্ণিঝড়টি কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ওপর দিয়ে অতিক্রম করার সম্ভাবনা সবচেয়ে বেশি।ফলে ব্যাপক বৃষ্টির কারণে বন্যা ও ভূমিধসেরও প্রবল ঝুঁকি রয়েছে।এদিকে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়টি উপর পর্যবেক্ষণ করছে।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।