আইনজীবীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রংপুরে।

ডিজিটাল নিরাপত্তা আইন।
বার্তা সম্পাদক :মোঃ রফিকুল ইসলাম লাভলু,রংপুর বিভাগীয় স্টাফ রিপোর্টার।

রংপুরের বদরগঞ্জে ওয়ালিউর রহমান ওরফে দোলন নামের এক আইনজীবীর বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।গতকাল রোববার রাত ১০টার দিকে বদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর ফারুক সরদার ওরফে মধু বাদী হয়ে মামলাটি করেন।
বিজ্ঞাপন
News

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে,গত ২৩জানুয়ারি ওয়ালিউর রহমান তাঁর ফেসবুক অ্যাকাউন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,তাঁর বোন শেখ রেহানা,ছেলে সজীব ওয়াজেদ জয় ও বর্তমান সরকারের বিভিন্ন মন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছেন।এতে তিনি রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন,ফেসবুকে মানহানিকর তথ্য প্রকাশ ও আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর মতো অপরাধ করেছেন।এ কারণে ওয়ালিউর রহমানের বিরুদ্ধে ২০১৮সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২),২৯(২)ও ৩১(২)ধারায় মামলা করা হয়েছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনে ওয়ালিউর রহমানের বিরুদ্ধে থানায় ওই মামলা হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।