চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন গাইবান্ধায় চাল আত্মসাৎ মামলার আসামি। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কৈকুড়ী ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন

চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন গাইবান্ধায় চাল আত্মসাৎ মামলার আসামি।

  • Update Time শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০০ Time View
চাল আত্মসাৎ মামলার এক আসামিকে শপথ পড়াচ্ছেন গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।
PDF DOWNLODEPRINT
বার্তাসম্পাদক,মোঃরফিকুল ইসলাম লাভলু।রিপোর্টার,রংপুর বিভাগ।

প্রশাসন সূত্রে জানা যায়,গোবিন্দগঞ্জে ২০১৬-১৭অর্থবছরে ২ হাজার ২৫৩টি ধর্মীয় সভায় খাবারের জন্য ৫হাজার ৮২৩মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়।ওই চালের দাম ২২কোটি ৩লাখ ২১ হাজার ৫৯০টাকা।জাল কাগজপত্র তৈরি করে চাল আত্মসাতের সত্যতা পাওয়ায় গত বছরের ২৬আগস্ট দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ বাদী হয়ে তাঁর কার্যালয়ে মামলা করেন।মামলায় গোবিন্দগঞ্জের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ(পিআইও)১৯জনকে আসামি করা হয়।ওই মামলার আসামি সেকেন্দার আলী।

এ বিষয়ে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রথম আলোকে বলেন,মামলার ১৯আসামির মধ্যে গোবিন্দগঞ্জের পিআইও বাদে ১৮আসামি গত বছরের ২৭ সেপ্টেম্বর হাইকোর্ট থেকে আট সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে গাইবান্ধার সিনিয়র স্পেশাল জজ আদালতে আসামিদের আত্মসমর্পণের নির্দেশ দেন।এ হিসাবে গত বছরের ২২ নভেম্বর জামিনের মেয়াদ শেষ হলেও তাঁরা আজ পর্যন্ত আত্মসমর্পণ করেননি।এখন দুদক বা পুলিশ আদালতের পরোয়ানা ব্যতীত আসামিদের গ্রেপ্তার করতে পারে। কিন্তু তাঁরা কেউ এখনো গ্রেপ্তার হননি।সেই আসামিকেই শপথ পড়ান জেলা প্রশাসক।

এ বিষয়ে জেলা প্রশাসক অলিউর রহমান প্রথম আলোকে বলেন, মামলার বিষয়ে আদালত থেকে তাঁরা কোনো নির্দেশনা পাননি। নির্বাচনের পর গেজেট হওয়ায় তাঁকে শপথ পড়ানো হয়েছে।

এ বিষয়ে শিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সেকেন্দার আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়।তিনি ফোন ধরেননি।তবে তাঁর এক সমর্থক বলেন,এখনো আদালতে তাঁর অপরাধ প্রমাণিত হয়নি।তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন।

গত ২৬ডিসেম্বর অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের ১৬টি ইউনিয়নের নির্বাচনে মামলার ১৪আসামি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ১০জন পরাজিত হলেও ৪জন বিজয়ী হন।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.