এইমাত্র পাওয়া সংবাদ পীরগঞ্জে জুয়ারু হাতেনাতে আটক। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

এইমাত্র পাওয়া সংবাদ পীরগঞ্জে জুয়ারু হাতেনাতে আটক।

  • Update Time বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫৭ Time View
PDF DOWNLODEPRINT

 

 মোঃরফিকুল ইসলাম লাভলু।বিভাগীয় স্টাফ রিপোর্টার,রংপুর।

ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জ উপজেলার অন্তর্গত ৯ নং সেনগাঁও ইউনিয়নের দক্ষিণ আগ্রা গ্রামের গজেন্দ্র নাথ রায়ের বাড়ির আঙ্গিনা থেকে জুয়া খেলার সময় চারজন জুয়ারু কে সেকেন্ড অফিসার মোঃকামাল হোসেনের নেতৃত্বে থানার একটি টিম চৌকস টিম তাদের হাতেনাতে আটক করে।

১৪ই ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যা ৬টার সময় টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলার অপরাধে তাদের আটক করা হয়েছে।আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় -০১সেট তাস,নগদ টাকা ৩,১০০/-টাকা,একটি কালো রংয়ের ১০০সিসি হিরো ডিলাক্স মটরসাইকেল,একটি কালো রংয়ের হিরো রয়েল বাইসাইকেল,০২টি নীল রংয়ের হিরো জেট বাইসাইকেল,০৪টি মোবাইল ফোন,একটি পাটের চট।

আটককৃতরা হলেন:মোঃনায়েব আলী(৪২),পিতা-মোঃনুর ইসলাম,২.মোঃশামসুল হক(৩৬),পিতা-নেকবর আলী,উভয় সাং-দানাজপুর,থানা-পীরগঞ্জ জেলা-ঠাকুরগাঁও,৩.মোঃআইয়ুব আলী(৩২),পিতা-মোঃসুরুজ আলী, ৪.মোঃশরীফুল ইসলাম (৩৫),পিতা-চয়েন মাহমুদ,উভয় সাং-উপদইল,থানা-পীরগঞ্জ (ঠাকুরগাঁও),জেলা-ঠাকুরগাঁও,৫.গজেন্দ্র নাথ রায়(৫০),পিতা-মৃত স্বর্গ মোহন,সাং-দক্ষিন আগ্রা,থানা-পীরগঞ্জ, জেলা-ঠাকুরগাঁও।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে সেকেন্ড অফিসার এসআই‌ মোঃ কামাল হোসেন বাদী হয়ে ৪ জন আসামি করে ৪/৫ জনের নামে অজ্ঞাত রেখে একটি মামলা দায়ের করেন,মামলা নং ১১।অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম ‌জানান,আমরা তাদের জুয়া খেলার সময় হাতেনাতে আটক করেছি,এদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.