এইমাত্র পাওয়া সংবাদ সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

এইমাত্র পাওয়া সংবাদ সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ।

  • Update Time রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯০ Time View
PDF DOWNLODEPRINT

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান আর নেই।শনিবার(০৫ফেব্রুয়ারী,২২)বিকেল০৪টা০৮মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক শোক বিবৃতিতে রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মোঃআবুল হোসেন বাবলু মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন,পীর হাবিবুর রহমানের মৃত্যুতে সাংবাদিকরা একজন প্রকৃত কলমযোদ্ধাকে হারালেন।তিনি একজন দায়িত্বশীল সাংবাদিক ও কলাম লেখক ছিলেন।তাঁর লেখায় জাতি নানা ভাবে উপকৃত হয়েছেন।তাঁর রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন রংপুর রিপোর্টার্স ইউনিটির সকল শাখার নেতৃবৃন্দ।

 

News

চিকিৎসকদের বরাত দিয়ে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন।এদিকে,পীর হাবিবুর রহমানের প্রতিষ্ঠিত নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক এবিএম জাকিরুল হক টিটন জানান,ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক সাইমন আরাফাত প্রান্ত তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।সাংবাদিক পীর হাবিবুর রহমানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, প্রয়াতের মরদেহ রোববার(৬ ফেব্রুয়ারী)বেলা ১১টা থেকে দুপুর ১২টা সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। সেখান থেকে বেলা সাড়ে ১২টায় তাকে জাতীয় প্রেস ক্লাবে নিয়ে আসা হবে।প্রেস ক্লাবে জানাজা শেষে মরদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে।সুনামগঞ্জে পারিবারিক কবরস্থানে পীর হাবিবুর রহমানকে দাফন করা হবে।উল্লেখ্য এর আগে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ঢাকার  ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)স্থানান্তর করা হয়।

গত ২২জানুয়ারি পীর হাবিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হন।করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করেন তিনি।

News

সুত্র জানায়,২০২১ সালের অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান।বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে।

News

 

নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।



বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.