এইমাত্র পাওয়া সংবাদ রংপুরে বাস চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত।

News

নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।

রংপুরে বাস চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত।



রংপুরের কাউনিয়া উপজেলার নবদীগঞ্জ এলাকায় যাত্রীবাহী বাস চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যার এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। রংপুর মেট্রোপলিটান পুলিশের মাহিগঞ্জ থানার এস আই বাবুল তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে অনিল নামে একজনের পরিচয় জানা গেলেও বাকি দুজনের পরিচয় পুলিশ নিশ্চিত করতে পারেনি।

News

পুলিশ জানায়, রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা থেকে লালমনিরহাট জেলার বুড়িমারী স্থল বন্দরগামী মানিক এক্সপ্রেস নামে যাত্রীবাহী বাস নবদীগঞ্জ এলাকায় একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটো রিকশার দুই যাত্রী নিহত হন।আহত হন আরও তিন যাত্রী।

খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে আরও একজনের মৃত্যু হয়।দুজনের অবস্থা আশংকাজনক বলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা, রাসেল জানিয়েছেন।

পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।