কোনো গডফাদারের কাছে মাথা নত করবো না। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

কোনো গডফাদারের কাছে মাথা নত করবো না।

  • Update Time শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৩৪৫ Time View
PDF DOWNLODEPRINT

News

  • নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ডা:সেলিনা হায়াৎ আইভী বলেছেন,কোনো সন্ত্রাসী গডফাদারের কাছে মাথা নত করবে না নারায়ণগঞ্জবাসী।রোববার (৯ জানুয়ারি) সকালে বন্দর এলাকায় নির্বাচনি প্রচারণার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

News

তিনি বলেন,আওয়ামী লীগ অনেক বড় দল।এখানে সবার স্থান আছে। জনগণ আমার ক্ষমতা।আমি নৌকা প্রতীকে নির্বাচন করলেও দল-মত নির্বিশেষে সবাই আমাকে চায়।আওয়ামী লীগে স্রোতের বেগে কত লোক এসেছে আবার চলেও গেছে।আমরা আছি এবং থাকব।দলের বিরুদ্ধে কাজ করে কেউ টিকে থাকতে পারেনি,পারবেও না।আইভী বলেন,আমি জনগণের জন্য কাজ করেছি।এখানে রাস্তা, ড্রেন হয়েছে, মাঠ হয়েছে।একটা কাজ বাকি সেটা হলো কদম রসূল ব্রিজ।এই প্রজেক্টটিও পাস হয়েছে করোনার কারণে পিছিয়ে গেলেও এবার এটার কাজ শুরু হতে যাচ্ছে।আগামী তিন থেকে চার মাসের মধ্যে প্রধানমন্ত্রী এই কদম রসূল ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

News

তিনি বলেন,কেন্দ্র সবকিছু দেখছে,তারা অবগত আছেন।তারা কী ব্যবস্থা নেবেন সেটা তাদের ব্যাপার।আমার বিষয় আমার জনগণ।আমার জনগণ কখনও কোনো সন্ত্রাসী চাঁদাবাজ গডফাদার খুনিকে গ্রহণ করেনি নারায়ণগঞ্জে স্থানীয় সরকার নির্বাচনে।সেটা বার বার প্রমাণিত হয়েছে।কেন্দ্র কেন্দ্রের কাজ করবে,দল দলের কাজ করবে,জনতা জনতার কাজ করবে।

tokdernewsবড় ভাই কেন গডফাদার হল এমন প্রশ্নে আইভি বলেন,ওনাকে আমি বড় ভাই বলে সম্মান করেছি।আমি যে প্রতীকে নির্বাচন করছি ঠিক সেই প্রতীকের লোক উনি (শামীম ওসমান)।তবে সেই প্রতীকের হয়েও তিনি নৌকার পক্ষে সমর্থন দিচ্ছেন না।তাই জনগণই তাকে গডফাদার বলছে।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.