এইমাত্র পাওয়া সংবাদ,যতদিন শেখ হাসিনা আছেন,ততদিন ইসলাম,পরিপন্থী কোনো আইন হবে না।দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ হচ্ছে যেটাকে আমরা বলি ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

এইমাত্র পাওয়া সংবাদ,যতদিন শেখ হাসিনা আছেন,ততদিন ইসলাম,পরিপন্থী কোনো আইন হবে না।দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ হচ্ছে যেটাকে আমরা বলি ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।

  • Update Time সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৩৪৬ Time View
PDF DOWNLODEPRINT

News:নিউজইডিটর:মোঃলিমন(তোকদার)সোমবার,১০,জানুয়ারী ২০২২,



যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন ততদিন দেশে ইসলাম,পরিপন্থী, কোনো আইন পাশ করা হবে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

শনিবার(৮ জানুয়ারি)দিনগত রাতে পিরোজপুরের নাজিরপুর উপজেলার জামিয়া আরাবিয়া ‘সাতকাছেমিয়া, মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শ ম রেজাউল করিম বলেন,দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ হচ্ছে।যেটাকে আমরা বলি ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।সেখানে বই থাকবে,ইসলামের ইতিহাস পড়বেন, খোলাফায়ে রাশেদিনের ইতিহাস,খলিফাদের ইতিহাস, রাসুলুল্লাহর (সা:) ইতিহাস সম্পর্কে জানতে পারবেন।

News

তিনি বলেন,শুধু নামাজ পড়া নয়,সেখানে ঈমাম-মুয়াজ্জিনদের প্রশিক্ষণ হবে।সারা দেশে পাঁচ শতাধিক মাদরাসায় ভবন বরাদ্দ হয়েছে।অনেক মাদরাসায় কাজ শুরু হয়ে গেছে।অতীতে কোনো মাদরাসা ভবন দেওয়া হতো না, শুধু স্কুল-কলেজে ভবন বরাদ্দ হতো।

News

হাফেজ মাওলানা আব্দুর রউফের সভাপতিত্বে এ সময় নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)শেখ আব্দুল্লাহ্ সাদীদ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃমাহিদুল ইসলাম,মাওলানা আব্দুস সামাদ আজাদ,মুফতি ওয়াহীদুল আলম,হাফেজ মাওলানা মুফতি ইমতিয়াজ উদ্দিন মাসরুর কাসেমি প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.