এইমাত্র পাওয়া খবর আওয়ামী লীগের নেতাকর্মী একসঙ্গে পদত্যাগের ঘোষণা দিলেন ৫০ জন নেতাকর্মী। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

এইমাত্র পাওয়া খবর আওয়ামী লীগের নেতাকর্মী একসঙ্গে পদত্যাগের ঘোষণা দিলেন ৫০ জন নেতাকর্মী।

  • Update Time শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৪২০ Time View
PDF DOWNLODEPRINT
News:নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।
প্রকাশিত সময় :-শুক্রবার, ০৩ ডিসেম্বর,২০২১★


tokdernews

মেসা্স তোকদার বস্ত্রালয়।



আওয়ামী লীগের নেতাকর্মী একসঙ্গে পদত্যাগের ঘোষণা দিলেন ৫০ জন নেতাকর্মী।


রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনবিচ্ছিন্ন একজনকে নৌকার প্রার্থী করা হয়েছে এমন অভিযোগে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ৫০ নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেছেন। তার সবাই ওই ইউনিয়ন কমিটির নেতাকর্মী।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে স্থানীয় মাঠের হাটে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. আশরাফুল ইসলাম। এ সময় দল থেকে পদত্যাগকারী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে আশরাফুল ইসলাম বলেন, আগামী ৫ জানুয়ারি বদরগঞ্জ উপজেলার সব ইউনিয়নে নির্বাচন হবে। লোহানীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমিসহ পাঁচ জনের নাম কেন্দ্রে পাঠানো হয়। কিন্তু বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুটুল চৌধুরী তার শ্যালক রাকিব হাসান দুলু শাহকে চেয়ারম্যান পদে মনোনয়ন পাইয়ে দিতে ভূমিকা রেখেছেন। অথচ দুলু শাহের সঙ্গে লোহানীপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের কোনও সম্পর্ক নেই। তিনি জামায়াত-বিএনপির নেতাদের সঙ্গে ওঠাবসা করেন। এ রকম একজন জনবিচ্ছিন্ন ব্যক্তিকে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদে লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সব নেতাকর্মী একযোগে পদত্যাগের ঘোষণা দেন।

তারা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করে দুলু শাহের পরিবর্তে দলের পরিক্ষিত যে কাউকেই মনোনয়ন দেওয়ার দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজ মেম্বার, মজিদ মন্ডল, রাজা মিয়া মন্ডল, রাজ্জাক মিয়া, যুগ্ম সম্পাদক আব্দুল হক টুটুল সাংগঠনিক সম্পাদক হারুন মিয়াসহ শতাধিক নেতাকর্মী।

এ বিষয়ে বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুটুল চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি।


বিডি//নিজস্ব,প্রতিবেদক,নিউজ,পোর্টাল,তোকদারনিউজ.কম এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্টযদি আপনাদেরপছন্দ হয়েথাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ও পেজেলাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদার, নিউজ.কম,এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট,আইনে,পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.