এইমাত্র পাওয়া খবর রংপুরের পীরগাছা উপজেলার খতিয়ান জালিয়াতির মামলায় ৬ আসামি কারাগারে। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

এইমাত্র পাওয়া খবর রংপুরের পীরগাছা উপজেলার খতিয়ান জালিয়াতির মামলায় ৬ আসামি কারাগারে।

  • Update Time বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৬৮৭ Time View
PDF DOWNLODEPRINT

:আইন বিষয়ক উপদেষ্টা :এডভোকেট মোঃ ফজলুল হক ফাহিম,রংপুর জজ কোর্ট।

প্রকাশিত সময় :-বুধবার, ০১ ডিসেম্বর,২০২১



tokdernews


রংপুরের পীরগাছা কান্দি কাবিলপাড়া গ্রামের অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তার খতিয়ান জাল করে জমি লিখে নেয়ার অভিযোগে ৬ আসামীকে জেল হাজতে প্রেরন করেছে পীরগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক।

মামলা সূত্রে জানাগেছে, রংপুরের পীরগাছা কান্দি কাবিলপাড়া গ্রামের অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা শাহাদৎ হোসেন খাঁন দীর্ঘদিন থেকে ৫৭ শতক জমি ক্রয় করে দীর্ঘদিন থেকে ভোগদকল করে আসছে।

সে মতে তাঁর নামে আর, এস খতিয়ান নং ৫৫৬ প্রকাশিত হয়। কান্দিকাবিল পাড়া গ্রামের আত্তাব মৃধা, জরিনা বেগম, ও কামরুজ্জামান কে অংশিদার দেখাইয়া একটি জাল খতিয়ান তৈরী করে। পরে গত ২০ আগষ্ট ২০২০ ইং তারিখে পীরগাছা সাব-রেজিষ্ট্রি অফিসে একই গ্রামের নজরুল ইসলাম, মহুবার রহমান ও ফজলুল হক উক্ত জাল খতিয়ান অংশিদারদের কাছ থেকে ৪৬৩৩/২০ নং দলিল মূলে লিখে নেয়। পরে সেনা কর্মকর্তা শাহাদৎ হোসেন খাঁন ২৯ শে আগষ্ট ২০২০ ইং তারিখে পীরগাছা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তভার পীরগাছা থানার এস আই সেলিম রেজার উপর ন্যাস্ত হলে তিনি দীর্ঘ তদন্তের পরে নজরুল ইসলাম, আত্তাব মৃধা, জরিনা বেগম, কামরুজ্জামান, সাজু মিয়া, মহুবার রহমান ও ফজলুল হককে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। সে মতে গতকাল বুধবার পীরগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামী নজরুল, আত্তাব মৃধা, জরিনা বেগম, সাজু মিয়া, মহুবার রহমান ও ফজলুল হক জামিন নিতে আসলে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

বাদীর পক্ষের এ্যাডভোকেট আব্দুল মালেক বলেন, আসামীরা একটি জাল জালিয়াতি চক্রের অন্যতম সদস্য তাদের বিরুদ্ধে প্রাথমিক ভাবে অপরাধ প্রমানিত হওয়ায় তাদেরকে বিচারক জেল হাজতে প্রেরণ করেছে।


পীরগাছা থানাধীন ৯ নং কান্দি ইউনিয়নের খতিয়ান জালিয়াতির

মামলায় আজ রোজ বুধবার ৬ জন আসামী রংপুর জেলা জজ কোটে হাজীরা দিতে গিয়ে কাস্টরী হন।

পরে তাদের কে রংপুর কারাগারে পাঠানো হয়। আসামী ৬ জন হলেন ১-মোঃ নজরুল ইসলাম (৪৫) পিতাঃ মোঃ আমিন উদ্দিন।

২-মোঃ আত্তাব মৃধা (৫৫) পিতাঃ মৃত কছির উদ্দিন, উভয় সাং- কান্দি কাবিলাপাড়া।

 

৩-মোছাঃ জরিনা খাতুন (৪৫) স্বামীঃ মৃত শাহাজামাল কবিরাজ,সাং- নিজপাড়া। ৪- মোঃ ওমর ফারুক (২৫) পিতাঃ মোঃ চান মিয়া,সং- কাবিলা পাড়া।

৫-মোঃ সাজু ময়িা (আনজু) (৫০) পিতাঃ মৃত মেছের আলি,সাং- হরিদেব চাপরা। ৬-মোঃ মহুবার রহমান,ফজলুল হক (৫৫) পিতাঃ মোঃ আমিন উদ্দিন,সাং- কান্দি কাবিলাপাড়া।

এক বিশেষ সূত্রে, দৈনিক তোকদার নিউজ ডট কম এর- আইন বিষয়ক উপদেষ্টা- এডভোকেট মোঃ ফজলুল হক ফাহিম,রংপুর জজ কোট। তিনি আরো বলেন যে, অনুপস্থিত আরো দুই জন আসামির নামে ওয়ারেন্ট ইস্যু করা হয়।


বিডি//নিজস্ব,প্রতিবেদক,নিউজ,পোর্টাল,তোকদারনিউজ.কম এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্টযদি আপনাদেরপছন্দ হয়েথাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ও পেজেলাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদার, নিউজ.কম,এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট,আইনে,পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.