ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী দুজনই বিজয়ী হন। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী দুজনই বিজয়ী হন।

  • Update Time মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৪৩৭ Time View
PDF DOWNLODEPRINT

News:নিউজ ইডিটর :মোঃ লিমন তোকদার।

প্রকাশিত সময় :-মঙ্গলবার, ৩০নভেম্বর,২০২১




tokdernews


তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়ন থেকে সদস্য পদে (মেম্বার) স্বামী গোলজার হোসেন ও সংরক্ষিত নারী সদস‌্য পদে স্ত্রী শাহিদা বেগম নির্বাচিত হয়েছেন। এর মধ্যে বেলকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস‌্য (মেম্বার) পদে গোলজার হোসেন আর দহবন্দ ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস‌্য পদে বিজয়ী হন শাহিদা বেগম।

রবিবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে অংশ নিয়ে গোলজার হোসেন তালা প্রতীক নিয়ে নির্বাচন করেন। শাহিদা বেগম প্রতিদ্বন্দ্বিতা করেন মাইক প্রতীক নিয়ে। ভোট গণনা শেষে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা তাদের বিজয়ী ঘোষণা করেন।

ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী দুজনের জয়ের বিষয়টি জানাজানির পর এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভোটযুদ্ধে জয়ী হতে পেরে খুশি স্বামী গোলজার হোসেন ও স্ত্রী শাহিদা বেগমসহ তাদের পরিবারের লোকজন। স্বামী-স্ত্রী নির্বাচিত হওয়ায় দুই গ্রামে মানুষের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

News

১৭ বছর আগে আমজাদ হোসেন দহবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধুমাইটারি গ্রামের শাহিদা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে স্ত্রী শাহিদা বেগমকে রেখে দেন গোলজার হোসেন। তাদের এক সন্তান রয়েছে। এ ছাড়া প্রথম স্ত্রীকে নিয়ে গোলজার হোসেন বসবাস করেন বেলকা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিজ বাড়িতে।

সদস‌্য পদে বিজয়ী গোলজার হোসেন বলেন, ‘বিয়ের পর বাবার বাড়িতে থাকায় শাহিদা বেগম দহবন্দ ইউপির ভোটার। দুই ইউনিয়নের মানুষের কাছে জনপ্রিয়তার কারণে আলোচনা করে দুজনেই নির্বাচনে অংশ নিই। মানুষ আমাদের ভালোবেসে মূল‌্যবান ভোট দেওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করতে পেরেছি। এই জয়ে আমরা দুই ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞ। নিজেদের জন‌্য নয়, সবসময় মানুষের পাশে থাকাসহ এলাকার উন্নয়নমূলক কাজ করে আমরা বেঁচে থাকতে চাই।

শাহিদা বেগম বলেন, মানুষ ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। জনগণের দেওয়া এই দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। বিশেষ করে নারীদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলাসহ তাদের কল্যাণ এবং এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। এজন্য সবার সহযোগিতাসহ এলাকার মানুষের দোয়া চাই।


বিডি//নিজস্ব,প্রতিবেদক,নিউজ,পোর্টাল,তোকদারনিউজ.কম এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্টযদি আপনাদেরপছন্দ হয়েথাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ও পেজেলাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদার, নিউজ.কম,এর,প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট,আইনে,পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.