ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১, রংপুরজেলাধীন পীরগাছার, ৯নং কান্দি ইউনিয়নের নবনির্বাচিত তরুণ চেয়ারম্যান ৯নং কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আব্দুস সালাম আজাদ(জুয়েল)ভাইকে ৯নং কান্দি ইউনিয়ন বাসীর সর্বস্থরের জনগনের পক্ষ থেকে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়, গণসংবর্ধনার অনুষ্ঠানটি খুব সুন্দর ভাবে সফলভাবে অনুষ্ঠিত হয়।

অনলাইনডেস্ক:-মোঃমোশারফহোসেনতোকদার(লিমন) রংপুর বিভাগঃ-




ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১, রংপুরজেলাধীন পীরগাছার , ৯নং কান্দি ইউনিয়নের নবনির্বাচিত তরুণ চেয়ারম্যান ৯নং কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আব্দুস সালাম আজাদ(জুয়েল)ভাইকে ৯নং কান্দি ইউনিয়ন বাসীর সর্বস্থরের জনগনের পক্ষ থেকে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়, গণসংবর্ধনার অনুষ্ঠানটি খুব সুন্দর ভাবে সফলভাবে অনুষ্ঠিত হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:-

 



বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।