রংপুরের পীরগাছায় ইউপি নির্বাচনে আট ইউনিয়নের পাঁচটিতে ডুবল নৌকা।

অনলাইনডেস্ক:-মোঃমোশারফহোসেনতোকদার(লিমন) রংপুর বিভাগঃ-



রংপুরের পীরগাছায় ইউপি নির্বাচনে আট ইউনিয়নের পাঁচটিতে নৌকার ভরাডুবি হয়েছে। অপরদিকে পীরগঞ্জে ১০ ইউনিয়নের আটটিতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে প্রকাশিত ফলাফলে এসব তথ্য জানা যায়।

পীরগাছায় আওয়ামী লীগের তিনজন, একজন করে জাতীয়পার্টি ও জামায়াতের, বিএনপির তিনজন ও স্বতন্ত্র একজন এবং পীরগঞ্জে আওয়ামী লীগের আটজন ও স্বতন্ত্র দুজন নির্বাচিত হয়েছেন।

পীরগাছা উপজেলায় বিজয়ীরা হলেন- পারুল ইউনিয়নে তোফাজ্জল হোসেন (নৌকা), ইটাকুমারী আবুল বাশার (নৌকা), অন্নদানগরে আমিনুল ইসলাম (নৌকা), পীরগাছা সদরে মোস্তাফিজুর রহমান রেজা (স্বতন্ত্র-বিএনপি), ছাওলায় বিএনপির নজির হোসেন (স্বতন্ত্র-বিএনপি), তাম্বুলপুরে বজলুর রশিদ মুকুল (স্বতন্ত্র-জামায়াত), কৈকুড়িতে নুর আলম (জাপা) ও কান্দি ইউনিয়নে মোঃ আব্দুস ছালাম আজাদ (জুয়েল)(স্বতন্ত্র-বিএনপি)।

পীরগঞ্জে নির্বাচিতরা হলেন- চৈত্রকোল ইউনিয়নে আরিফুজ্জামান শাহ্ (নৌকা), ভেন্ডাবাড়িতে সাদেকুল ইসলাম সাদেক (নৌকা), বড় দরগায় শিলা আক্তার (স্বতন্ত্র), কুমেদপুরে আমিনুল ইসলাম (নৌকা), মদনখালীতে নূর মোহাম্মদ মন্জু (স্বতন্ত্র), টুকুরিয়ায় আতাউর রহমান (নৌকা), শানেরহাটে মেজবাহুল (নৌকা), পাঁচগাছীতে বাবলু মিয়া (নৌকা), চতরা ইউনিয়নে এনামুল হক শাহীন (নৌকা) ও কাবিলপুরে রবিউল ইসলাম (নৌকা)।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।