ধর্মঘট ছাড়া উপায় কী?রাতারাতি সবকিছুর দাম বাড়লে। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

ধর্মঘট ছাড়া উপায় কী?রাতারাতি সবকিছুর দাম বাড়লে।

  • Update Time শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৯২ Time View
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:-নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এর:নিউজইডিটরওপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-


সরকার হঠাৎ তেলের দাম লিটারে ১৫ টাকা বাড়িয়েছে বুধবার রাতে।বৃহস্পতিবার সকালে পাম্পে গিয়ে খোঁজ নিয়ে জানলাম শুধু তেল নয়,পাওয়ার ওয়েল ও মবিলের দামও লিটারে ৫০ টাকা বেড়েছে।রাতারাতি সবকিছুর দাম বেড়ে গেলো,এখন আমরা কী করবো?পরিবহন ধর্মঘট ডাকা ছাড়া তো কোনো উপায় দেখছি না।

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে পরিবহন মালিক-শ্রমিকদের ডাকা ধর্মঘট নিয়ে কথাগুলো বলছিলেন বাসচালক ফারুক হোসেন।তিনি ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বন্ধন পরিবহনের বাস চালান।

ফারুক আরও বলেন,সরকার হয় তেলের দাম কমিয়ে আনুক,তা না হলে ভাড়া বৃদ্ধি করুক।সরকার যা বলবে,আমরা তাই মানবো।আমরা সেবক হতে চাই,আমরা তো দানব না।

এদিকে,জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অনির্দিষ্টকালের ধর্মঘটে সারাদেশের মতো ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।সকাল থেকেই সড়কে কোনো বাস চলছে না।কেউ বাস চালাতে চাইলেও তাদের আটকে দেওয়া হচ্ছে।এতে যাত্রীরা ভোগান্তির শিকার হচ্ছেন।

jagonews24

শুক্রবার(৫ নভেম্বর)সকালে নারায়ণগঞ্জ শহরের বাস টার্মিনালসহ বিভিন্ন স্ট্যান্ডগুলোতে গিয়ে দেখা গেছে,নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী বন্ধন পরিবহন,উৎসব পরিবহন,আনন্দ পরিবহন ও শীততাপ নিয়ন্ত্রিত শীতল পরিবহনের বাসগুলো দাঁড় করিয়ে রাখা হয়েছে।কেউ কোথাও যাচ্ছে না।

বাসশ্রমিকরা একত্রিত হয়ে নজরদারি করছেন,কেউ বাস চালাচ্ছে কি না।যেই বাস চালানোর চেষ্টা করলেই তাকে আটকে দেওয়া হচ্ছে।তারা বিআরটিসির বাসগুলোও আটকে দিচ্ছে।

বন্ধন পরিবহনের চেয়ারম্যান মোঃজুয়েল হোসেন বলেন,পরিবহন মালিকরা কেউই ভালো নেই,দেয়ালে পিঠ ঠেকে গেছে। আন্দোলনে যাওয়া ছাড়া বিকল্প কোনো উপায় নেই।

এদিকে,বাস বন্ধ থাকায় ভোগান্তি বেড়েছে জনসাধারণের।যদিও আজ সাম্পাহিক ছুটির দিন শুক্রবার।তবে ছুটির দিনে জরুরি কাজে বের হওয়া মানুষ গন্তব্যে পৌঁছানোর জন্য দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকেও কোনো পরিবহন পাচ্ছে না।

শহরের টান বাজারের গার্মেন্টস কর্মী সাজন বলেন,জরুরি কাজে আমাকে গ্রামের বাড়ি টাঙ্গাইল যেতে হবে।কিন্তু চাষাঢ়া এলাকায় এসে দেখি কোনো বাস নেই।শুনলাম সব বাস নাকি বন্ধ।এখন কীভাবে যাবো সেই চিন্তা করছি।আবার না গেলেও চলবে না।


বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইটআইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.