এখনও ম্যারাডোনার মৃত্যু নিয়ে বিতর্ক।

অনলাইনডেস্ক:-নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এর:নিউজইডিটরওপ্রতিষ্ঠাতা:

মোঃ মোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-




ভুল চিকিৎসার জন্যই ফুটবল ঈশ্বর দিয়েগো আর্মান্দো ম্যারাডোনার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তার সাবেক আইনজীবী মাতিয়াস মোরলার।এমনকি তিনি ম্যারাডোনার পরিবারের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন।খবর এনডিটিভি’র।ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি’র খবরে বলা হয়েছে,ফুটবল ঈশ্বর দিয়েগো আর্মান্দো ম্যারাডোনার মৃত্যুর পর বছর ঘুরতে চললেও বিতর্ক থামেনি।

শেষদিকে ম্যারাডোনা পর্যাপ্ত চিকিৎসা পেয়েছেন কি না,তা নিয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ বিভাগ।আর বিষয়টি নিয়ে গত সোমবার তদন্তকারীদের কাছে জবানবন্দি দিতে যান মাতিয়াস।সেখান থেকে বের হওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন,

একের পর এক ভুল ম্যারাডোনাকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।

ওর দেহ স্ফীত হয়ে গিয়েছিল।কিন্তু চিকিৎসকরা কোনো ব্যবস্থা নেয়নি।

এর আগে গত বছর ২৫নভেম্বর হার্ট অ্যাটাকে ম্যারাডোনার মৃত্যু হয়।এর কিছুদিন আগেই তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়।
কিন্তু তিনি সেই অস্ত্রোপচারের ধাক্কা সামলাতে পারেননি বলে অভিযোগ।
ম্যারাডোনার চিকিৎসায় গাফিলতি হয়েছে বলে বিশ্বাস তার অনুরাগীদের একটা বড় অংশের।সেই দলে নাম লেখানো মাতিয়াসের বক্তব্য,ম্যারাডোনার চিকিৎসা ঠিকমতো হয়নি।
এটাই তার মৃত্যুর কারণ।
মৃত্যুর কিছুদিন আগে আমার সঙ্গে শেষবার ওর সাক্ষাত হয়।সেসময় ও অদ্ভুত যান্ত্রিক ও কর্কশ স্বরে কথা বলছিল।আমি সবাইকে ম্যারাডোনার পরিস্থিতি নিয়ে সতর্ক করি।তিনি আরও বলেন,ম্যারাডোনার অস্ত্রোপচারের পর তাকে হাসপাতালের পরিবর্তে বাড়িতে রাখা হয়।
কিন্তু চিকিৎসকরা ক্লিনিকে থাকার কথা জানিয়েছিলেন।
এরপরও কেন ওই বাড়িতে ম্যারাডোনাকে নিয়ে যাওয়া হয়েছিল। ম্যারাডোনার মেয়েদের উদ্দেশেও অভিযোগ জানিয়েছেন মাতিয়াস।তিনি বলেন,আমার বিশ্বাস ম্যারাডোনার মেয়েরা ওকে পরিত্যাগ করেছিল।
তবে আইনি দায়িত্ব আর নৈতিক দায়িত্ব পৃথক বিষয়।গত আগস্টে ম্যারাডোনার দুই মেয়ে ডালমা ও জিয়ানিন্নার বিরুদ্ধে অনলাইনে মাতিয়াসকে হেনস্তা করার অভিযোগ উঠেছিল।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।