রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার ৯নংকান্দি ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের আপনাদের সুপরিচিত বারবার নির্বাচিত ২নং ওয়ার্ডের ইউ,পি,সদস্য,মেম্বার জনাব মোঃআব্দুল জব্বার তোকদার।আলহামদুলিল্লাহ,মনোনয়নপ্ত্র দাখিল সম্পন্ন হলো।সবারদোয়া ওসমর্থন কামনা করছি। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার ৯নংকান্দি ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের আপনাদের সুপরিচিত বারবার নির্বাচিত ২নং ওয়ার্ডের ইউ,পি,সদস্য,মেম্বার জনাব মোঃআব্দুল জব্বার তোকদার।আলহামদুলিল্লাহ,মনোনয়নপ্ত্র দাখিল সম্পন্ন হলো।সবারদোয়া ওসমর্থন কামনা করছি।

  • Update Time রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪২০ Time View
PDF DOWNLODEPRINT
অনলাইনডেস্ক:নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এরনিউজইডিটরও প্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-

মহান আল্লাহকে স্বাক্ষী রেখে,মুরুব্বিদের দোয়া নিয়ে ২নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হিসাবে নির্বাচনী প্রচারনা শুরু করলাম।সবার দোয়া ও সমর্থন কামনা করছি।


রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার ৯নংকান্দি ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের আপনাদের সুপরিচিত বারবার নির্বাচিত ২নং ওয়ার্ডের ইউ,পি,সদস্য,মেম্বার জনাব মোঃআব্দুল জব্বার তোকদার। আলহামদুলিল্লাহ,মনোনয়নপ্ত্র দাখিল সম্পন্ন হলো।সবার দোয়া ও সমর্থন কামনা করছি।



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ সকাল ১০.৪৫ মিনিটে ৯নং কান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে উপজেলা সমাজসেবা অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন আপনাদের সকলের পরিচিত,গরিবদুঃখী ও মেহনতী মানুষের বন্ধু, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর,সৎ,নির্ভীক, শিক্ষিত,২নং ওয়ার্ডের সাবেক ইউ পি সদস্য জনাব: মোঃআব্দুল জব্বার তোকদার।আপনাদের সকলের কাছে দোয়া প্রত্যাশী ওউক্ত নির্বাচনে উনি যেন সম্মানের সহিত বিজয়ী হতে পারেন`ইনশাআল্লাহ`।


বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইটআইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.