রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ দুপর ১২.০০টার দিকে ৯নং কান্দি ইউনিয়নের যোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলা সমাজসেবা অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন আপনাদের সকলের পরিচিত জনতার চেয়ারম্যান,গরিবদুঃখী ও মেহনতী মানুষের বন্ধু,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর,সৎ,নির্ভীক,শিক্ষিত,মাটি ও মানুষের নেতা,কান্দিবাসির নয়নের মণি মোঃআব্দুস সালাম আজাদ জুয়েল।

অনলাইনডেস্ক:নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এরনিউজইডিটরও প্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-


রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ দুপর ১২.০০টার দিকে ৯নং কান্দি ইউনিয়নের যোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলা সমাজসেবা অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

আপনাদের সকলের পরিচিত জনতার চেয়ারম্যান,গরিবদুঃখী ও মেহনতী মানুষের বন্ধু,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর,সৎ,নির্ভীক,শিক্ষিত,মাটি ও মানুষের নেতা,কান্দিবাসির নয়নের মণি মোঃআব্দুস সালাম আজাদ জুয়েল।

রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজ দুপর ১২.০০টার দিকে ৯নং কান্দি ইউনিয়নের যোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলা সমাজসেবা অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন আপনাদের সকলের পরিচিত জনতার চেয়ারম্যান,গরিবদুঃখী ও মেহনতী মানুষের বন্ধু,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর,

সৎ,নির্ভীক,শিক্ষিত,মাটি ও মানুষের নেতা,কান্দিবাসির নয়নের মণি মোঃআব্দুস সালাম আজাদ জুয়েল।আপনাদের সকলের কাছে দোয়া প্রত্যাশী, উক্ত নির্বাচনে উনি যেন সম্মানের সহিত বিজয়ী হতে পারেন ইনশাআল্লাহ।


বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইটআইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা।