পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়ন দুর্নীতিমুক্ত ও অসহায় মানুষের বন্ধু চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল শোডাউন করেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী,মোঃআব্দুস সালাম আজাদ(জুয়েল)। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়ন দুর্নীতিমুক্ত ও অসহায় মানুষের বন্ধু চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল শোডাউন করেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী,মোঃআব্দুস সালাম আজাদ(জুয়েল)।

  • Update Time শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৫৫২ Time View
PDF DOWNLODEPRINT
অনলাইনডেস্ক:নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এরনিউজইডিটরও প্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-


আসন্ন নির্বাচনে রংপুর পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে মোটরসাইকেল শোডাউন করেন স্বতন্ত্রপদপ্রার্থী চেয়ারম্যান মোঃআব্দুস সালাম আজাদ(জুয়েল)।


রংপুরের পীরগাছায় আসন্ন ইউপি নির্বাচনে ৯নং কান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী পক্ষে আজ বৃহস্পতিবার  সকালে ৯:২০মিনিটে বিশাল শোভাযাত্রা বের করা হয়েছে।স্থানীয় কান্দি কাবিলা পাড়ার বাজার থেকে ৩০০শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ নেন ৯নং কান্দি ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী,মোঃআব্দুস সালাম আজাদ জুয়েল।

শোভাযাত্রাটি কান্দি ইউনিয়নের কান্দির হাট থেকে,বালার দিঘী, চাপরা,উওর ও দক্ষিণ দাদন,পশ্চিম ও পূর্বপাঠকশিকড়,নিজপাড়া, তালুক কান্দি, মাঝবাড়ী, বাঘমাড়া সহ বিভিন্ন এলাকা ঘুরে কান্দি হাট স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

এ সময় বিভিন্ন দলের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারন শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।শোভাযাত্রা শেষে আজিজুল হক বলেন জুয়েলকে ভোট দিয়ে জয়যুক্ত করে অত্র ইউনিয়নের দুর্নীতিমুক্ত করবো,তিনি আরো বলেন জুয়েল অসহায় মানুষের সঙ্গে ছিলেন থাকবেন এটাই আমাদের প্রত্যাশা।

চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েল বলেন,সাংবাদিককে নিউজপোর্টাল তোকদারনিউজ.কমএর বার্তাসম্পাদক:মোঃ রফিকুল ইসলাম লাভলু,রংপুরবিভাগীয় স্টাফরিপোর্টার।

আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে ৯নং কান্দি ইউনিয়ন পরিষদকে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ে তুলবো,অসহায় মানুষের পাশে ছিলাম থাকবো এবং আমার জীবনের বাকী সময় তাদের জন্য উৎসর্গ করেদেবো,ইনশাআল্লাহ। অত্র ইউনিয়ন বাসীর ভালোবাসা ও ইচ্ছাকে প্রাধান্য দিতে আজ আমি আপনাদের মাঝে চেয়ারম্যান প্রার্থী আজ আমার সঙ্গে স্থানীয় ও বিভিন্ন দলের নেতাকর্মী আছেন আগামী দিনগুলোতে থাকবেন।আগামী ১১নভেম্বরে আপনাদের ভোটের মাধ্যমে বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ। পরে তিনি কান্দির বাজারে সাধারন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।


বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইটআইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.