মাধ্যমিক স্তরে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ২০তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

মাধ্যমিক স্তরে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ২০তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়।

  • Update Time বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩৭৫ Time View
PDF DOWNLODEPRINT
অনলাইনডেস্ক:নিউজপোর্টালতোকদারনিউজ.কম,এরনিউজইডিটরও প্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-



মাধ্যমিক স্তরে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ২০তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়।



ষষ্ঠ থেজে নবম ২০তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছেন।মাধ্যমিক স্তরে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ২০তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। করোনাভাইরাস এ কারণে শিক্ষামন্ত্রণালয় মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের কার্যক্রম চালু করে।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর তাদের ক্লাস সপ্তাহে প্রতিদিন না হওয়ায় তাদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম এখনো চালু রেখেছে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষা মন্ত্রণালয় থেকে ২৫সপ্তাহে অ্যাসাইনমেন্ট প্রকাশ করার কথা আছে।মঙ্গলবার ১২অক্টোবর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ষষ্ঠ সপ্তম অষ্টম নবম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তাহের সপ্তাহের এসাইমেন্ট প্রকাশ করে নোটিশ দেয়া হয় ।নোটিশে বলে হয়েছে–উপযুক্ত বিষয়ক পরিপ্রেক্ষিতের জানানো যাচ্ছে যে covid-19 পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক প্রদানকৃত ষষ্ঠ থেকে নবম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য ২০২১শিক্ষা বর্ষের পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিট অনুযায়ী বিতরণ করা হলো। অ্যাসাইনমেন্ট সকল শিক্ষার্থীদের প্রাদান ও গ্রহণের ক্ষেত্রে যথাযথ ভাবে স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ২০তম সপ্তাহে এসএমএস ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ-থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট (২০তম সপ্তাহ) বিতরণ সংক্রান্ত।


বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্বপ্রতিবেদকনিউজপোর্টালতোকদারনিউজ.কমএর প্রকাশিত,প্রচারিত,কোনো,সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইটআইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.