রংপুর জেলাধীন ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন তালিকা চূড়ান্ত প্রকাশ করা হয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছে যারা। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

রংপুর জেলাধীন ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন তালিকা চূড়ান্ত প্রকাশ করা হয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছে যারা।

  • Update Time শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৯১ Time View
PDF DOWNLODEPRINT
অনলাইন ডেস্ক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃ লিমন তোকদার রংপুর বিভাগঃ-


২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
গতকাল বৃহস্পতিবার(৭ অক্টোবর)প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা চূড়ান্ত প্রার্থী চূড়ান্ত করা হয়।পরে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থী তালিকা চূড়ান্ত প্রকাশ করা হয়।
ঘোষিত তফসীল অনুযায়ী রংপুরের ২ টি উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১১নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এর মধ্যে পীরগাছা উপজেলার ৮টি ও পীরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়ন রয়েছে।পীরগাছা উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নে নির্বাচনের জন্য তফসিল ঘোষিত হয়েছে।
এই নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছে পারুল ইউনিয়নেঃ-মোঃতোফাজ্জল হাসেন।
ইটাকুমারীতেঃ-মোঃআবুল বাশার।অন্নদাননগরেঃ-মোঃআমিনুল ইসলাম।ছাওলাতেঃ-মোঃআব্দুল হাকিম।
তাম্বুলপুরেঃ-শ্রীঃবিদ্যুৎ কুমার রায়।পীরগাছায়ঃ-মোঃজাহাঙ্গীর আলম।কৈকুড়ীতেঃ-মোঃশফিকুল ইসলাম।
কান্দিতেঃ-মোঃআমিনুল ইসলাম রাজ্জাক।অপরদিকে পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়নে নির্বাচনের তফসীল ঘোষিত হয়েছে।
এদের মধ্যে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন,চৈত্রকোল ইউনিয়নেঃ-মোঃআরিফুজ্জামান শাহ।চতরায়ঃ-মোঃএনামুল হক শাহীন।
মদনখালীতেঃমোঃশামছুল আলম।কাবিলপুরেঃ-মোঃরবিউল ইসলাম।শানেরহাটেঃ-মোঃমেছবাহুর রহমান।পাঁচগাছীতেঃ-মোঃবাবুল মিয়া।
ভেন্ডাবাড়ীতেঃ-মোঃছাদেকুল ইসলাম।বড়দরগায়ঃ-মোঃনুরুল হক।কুমেদপুরেঃ-মোঃআমিনুল ইসলাম। টুকুরিয়ায়ঃ-মোঃআতাউর রহমান মন্ডল।
এর আগে নির্বাচন কমিশন রংপুরের দুই উপজেলার ১৮টি ইউনিয়নসহ দেশের ৮৪৮টি ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেন সচিব হুমায়ুন কবীর খোন্দকার।ঘোষিত তফসীল অনুযায়ী এসব ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ১৭ অক্টোবর।
এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর।বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১থেকে ২৩অক্টোবর।আপিল নিষ্পত্তি শুনানী২৪ ও ২৫অক্টোবর।
প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৬ অক্টোবর।প্রতীক বরাদ্দ করা হবে ২৭ অক্টোবর।১১নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.