বিএনপি নেতা হাবিব-উন নবী সোহেলের মা আর নেই।

অনলাইনডেস্ক,নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃলিমন তোকদার রংপুর বিভাগঃ-


বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের মা বেগম আক্তার বানু আর নেই। আজ সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। সোহেলের মায়ের মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে যান বিএনপি নেতাকর্মীরা। এসময় হাসপাতালে গিয়ে সোহেলকে সান্ত্বনা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ।

রাত সাড়ে ৯টায় হলি ফ্যামিলিতে নামাজে জানাযা শেষে মরহুমার মরহেদ রংপুরে গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। আজ বাদ যোহর পারিবারিক কবর স্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে বেগম আক্তার বানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।