আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ৯নং কান্দি ইউনিয়ন এর বতর্মান,অত ৪নং ওয়ার্ডের পুনরায় মেম্বার প্রার্থীর এক শীর্ষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনলাইন ডেস্ক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃ লিমন তোকদার রংপুর বিভাগঃ-

আসন্ন ৯নং কান্দি ইউনিয়ন নির্বাচনকে ঘিরে ৪নং ওয়ার্ডের তালুককান্দি কাবিলাপাড়ার জনসাধারণের কাছে দোয়া চেয়েছেন মোঃজাহাঙ্গীর আলম(তাহামিদুর)অত ইউনিয়ন এর বতর্মান মেম্বার ও সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৯নং কান্দি ইউনিয়ন শাখা।দ্বিতীয় ধাপের তফসিল ঘোষনার পর জমজমাট হয়ে উঠেছে পীরগাছা উপজেলার ৮টি ইউনিয়ননের সর্বত্র।সম্ভাব্য ৯নং কান্দি ইউনিয়ন এর ৪নং ওয়ার্ডে প্রার্থী প্রচার-প্রচারনায় মুখর হয়ে পড়েছে পাড়া-মহল্লা ও চায়ের দোকানগুলো।নিজেদের অবস্থান জানান সাধারন মানুষের মাঝে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

গত,সোমবার সন্ধ্যায় ৭:১০মিনিটে তার নিজ বাসভবনে ৪নং ওয়ার্ডের জনগনের কাছে দোয়া চেয়েছেন তিনি।আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন,তিনি দীর্ঘদিন ৫বৎসর থেকে এলাকায় সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছেন।উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন,এলাকার সাধারণ জনগণ ও তার নির্বাচনী বিভিন্ন দলের নেতা কর্মী বৃন্দ।কাবিলা পাড়ার মনজু বলেন জাহাঙ্গীর আলম তাহামিদুর ভাই নিঃসন্দেহে ভালো মানুষ ও তিনি আমাদের আবার মেম্বার প্রার্থী ঘোষনা দেয়াতে আমার অনেক খুশি।
মেম্বার প্রার্থী মোঃজাহাঙ্গীর আলম(তাহামিদুর)বলেন,৪নং তালুককান্দি কাবিলাপাড়ার জনগন এর ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।আমাকে আপনার ভোট দিলে আমি বিপুল ভোটে জয়ী হবো এবং সাধারন মানুষের সুখে-দুখে পাশে থেকে এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুন ওপেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।