অর্থ আত্মসাতের অভিযোগে ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

অর্থ আত্মসাতের অভিযোগে ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা।

  • Update Time সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২৬৬ Time View
PDF DOWNLODEPRINT


অর্থ আত্মসাতের অভিযোগে ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা।



অনলাইন ডেস্ক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃ লিমন তোকদার রংপুর বিভাগঃ-

এবার অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকা শপিং ডটকমের চেয়ারম্যান ও এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন কাপড়ের ব্যবসায়ী একজন ভুক্তভোগী।
মামলায় অজ্ঞাতনামা আরও ১০থেকে ১৫জনকে আসামি করা হয়েছে।মামলাটির তদন্ত শুরু করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রোববার(৩ অক্টোবর)রাতে মামলার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোক্তারুজ্জামান।তিনি বলেন,ধামাকা শপিং ডটকমের চেয়ারম্যান ডাঃএম আলী ওরফে মোজতবা আলী ও প্রতিষ্ঠানটির এমডি এসএম জসিউদ্দিন চিশতীসহ ১৭ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন হাজারীবাগের বাসিন্দা কাপড়ের ব্যবসায়ী নুরুল আমিন নাদিম(৩২)।
মামলার অন্যান্য আসামিরা হলেন-ধামাকা শপিং ডটকমের পরিচালক সাইদা রোকসানা খানম(৫৪)সিইও মোঃসিরাজুল ইসলাম রানা(৩৮)হেড অব অ্যাকাউন্টস দেবকর দেশুভ(৩২)পরিচালক অপারেশন নাজিম উদ্দিন আসিফ(২৯)পরিচালক সাফওয়ান আহমেদ (৪১),সিস্টেম ক্যাটাগরি হেড আমিনুর হোসাইন (৪১), ডেপুটি ম্যানেজার ও সিস্টেম ইঞ্জিনিয়ার আসিফ চিশতী(২৬)ক্যাটাগরি হেড ইমতিয়াজ হাসান(৩৫)ভাইস প্রেসিডেন্ট ইব্রাহিম স্বপন ওরফে মিথুন খান(৩৫)উপ-ব্যবস্থাপনা পরিচালক নিরোধ বারানরয়(৪৫),ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাশফির রিদওয়ান চিশতী(২২)পরিচালক মাসফিক রিদওয়ান চিশতী(২৮)ও শাহমোহাম্মদ ইয়ামিন ইসমাইল(৩০)নামে এক ব্যক্তি।এছাড়া মামলায় অজ্ঞাতনামে ১০থেকে ১৫জনকে মামলার আসামি করা হয়েছে।এদিকে ২৩সেপ্টেম্বর টঙ্গীর পশ্চিম থানায় এক ভুক্তভোগী ধামাকা শপিং ডটকমের চেয়ারম্যান,ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান পরিচালন কর্মকর্তাসহ(সিও)১১জনের বিরুদ্ধে মামলা করেন।
তাদের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়।গত বুধবার(২৯সেপ্টেম্বর)ওই মামলায় তিনজকে গ্রেফতার করে র‍্যাব। তারা হলেন-সিরাজুল ইসলাম রানা ধামাকার সিও,ইমতিয়াজ হাসান সবুজ মোবাইল ফ্যাশন ও লাইফ স্টাইলের ক্যাটাগরি হেড এবং ইব্রাহিম স্বপন ক্যাটাগরি হেড(ইলেক্ট্রনিক্স)।
জানা যায়,২০১৮সালে ধামাকা ডিজিটাল যাত্রা শুরু করে।২০২০থেকে ধামাকা শপিং ডটকম নামে কার্যক্রম শুরু করেন তারা।
গ্রেফতাররা ২০২০সাল থেকে এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত।গত বছরের অক্টোবর থেকে প্রতিষ্ঠানটি নেতিবাচক অ্যাগ্রেসিভ স্ট্র্যাটেজি নিয়ে মাঠে নামে।র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন,ধামাকার কোনো প্রকার অনুমোদন ও লাইসেন্স নেই।
এ পর্যন্ত প্রায় ৭৫০কোটি টাকা লেনদেন হয়েছে তাদের।বিপুল পরিমাণ অর্থ লেনদেন হওয়া সত্ত্বেও বর্তমানে তাদের অ্যাকাউন্টে মাত্র লাখখানেক টাকা রয়েছে।সেলার বকেয়া রয়েছে প্রায় ১৮০-১৯০কোটি টাকা,কাস্টমার বকেয়া ১৫০ কোটি এবং কাস্টমার রিফান্ড চেক বকেয়া ৩৫থেকে ৪০কোটি টাকা।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুনও পেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.