নিয়োগে অনিয়ম সি,পিপির তদন্তে সংসদীয় সাব-কমিটি।



নিয়োগে অনিয়ম সি,পিপির তদন্তে সংসদীয় সাব-কমিটি।



অনলাইন ডেস্ক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃ লিমন তোকদার রংপুর বিভাগঃ-

ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির(সিপিপি)জনবল নিয়োগে অনিয়ম তদন্ত করার জন্য একটি সংসদীয় সাব-কমিটি গঠন করে দিয়েছে সংসদীয় কমিটি।একইসঙ্গে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্পের কাজে গতিশীলতা আনার জন্য চাহিদা মোতাবেক উপযুক্ত জনবল নিয়োগের অনুমোদন দেয়ার সুপারিশ করে কমিটি।
সংসদ ভবনে আজ অনুষ্ঠিত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১৭তম বৈঠকে এসব সুপারিশ করা হয়।বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি এ,বি তাজুল ইসলাম। ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃমোঃএনামুর রহমান,জুয়েল আরেং,মজিবুর রহমান চৌধুরী এবং মাসুদ উদ্দিন চৌধুরী বৈঠকে অংশগ্রহণ করেন।
সংসদের গণসংযোগ বিভাগ জানায়,কমিটি জেলা ত্রাণ গুদাম কাম দুর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্র নির্মাণ প্রকল্প সম্পর্কে পরবর্তী সভায় বিশদ প্রতিবেদন উপস্থাপনের সুপারিশ করেছে।
বৈঠকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রণালয়ের সচিব,দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক সহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে এই লিংকটি আপনার গুরুপে শেয়ার করুনও পেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।