আসন্ন ৯নং কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আজ ইউনিয়ন শাখা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক শীর্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



আসন্ন ৯নং কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আজ ইউনিয়ন শাখা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক শীর্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনলাইনডেস্ক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম,এর নিউজ ইডিটরও প্রতিষ্ঠাতা মোঃ লিমন তোকদার রংপুর বিভাগঃ-



আজ ৯নং কান্দি ইউনিয়ন শাখা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে এক শীর্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্হিত ছিলেন পীরগাছা আওয়ামীলীগের সস্মানিত সভাপতি জনাব মোঃতছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন ও যুগ্ম সাধারন সম্পাদক আরিফুল হক লিটন ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব ও

৯নং কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বতর্মান অত ইউনিয়নের চেয়ার্ম্যান,জনপ্রিয় নেতা জনাব,মোঃনজরুল ইসলাম খাঁন সাহেব ও সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খাঁন ইকবাল এবং আর অনেকিই।

বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টও পোস্ট যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে লিংকটি আপনার গুরুপে শেয়ার করুনও পেজে লাইক দিন।
বিডি//নিজস্ব প্রতিবেদক নিউজ পোর্টাল তোকদার নিউজ.কম এর প্রকাশিত,প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।