আসছে সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গরীব দুঃখী মানুষের পাশে এসে সুখ-দুঃখ ভাগ করে,অর্থ ইউনিয়নকে দুর্নীতিমুক্ত করতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন জনাব “মোঃ আব্দুস সালাম আজাদ জুয়েল” ভাইয়ের আজ শুভ জন্মদিনও “দৈনিক তোকদার নিউজ”পোর্টাল এর প্রতিষ্ঠাতা ও বিশেষ ব্যবস্থাপনা কমিটির পরিচালক হিসেবে আছেন।

অনলাইনডেস্ক:নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম:এরপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফহোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-

“শুভ জন্মদিন”জনতার চেয়ারম্যান,শুভহোক আপনার আগামী।



জনাব”মোঃ আব্দুস সালাম আজাদ জুয়েল”ভাইয়ের জন্মদিনে কান্দিবাসীর পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা।
তিনি ১৯৭৩ সালে আজকের দিনে (২৩/০৯/১৯৭৩) রংপুর জেলা পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
জুয়েল ভাই ১৯৮৯ সালে কান্দির হাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে”এসএসসি”১৯৯১ সালে রংপুর কারমাইকেল কলেজ থেকে এইচএসসি পাশ করেন এবং ১৯৯৪ সালে পীরগাছা সরকারি কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পুর্ণ করেন।
পেশা জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং সমাজ-সেবক হিসাবে পরিচিতি লাভ করেন,সেই ছোটবেলা থেকেই মানুষের বিপদে পাশে দাড়ানোই যেন তার নেশা যা আজও অব্যাহত রয়েছে তাই কান্দিবাসির পক্ষ থেকে ভালোবাসা অর্জনের এক বিরল দৃষ্টান্ত স্হাপন করেছেন।
জুয়েল ভাইয়ের পিতা সদ্য প্রায়ত কোব্বাদ আলি মিয়া সত্তর ও আশির দশকে দুইবার কান্দি ইউনিয়নের চেয়ারম্যান নির্বচিত হয়ে সফলতার সহিত জনগনের সেবা করে যান,যা কান্দিবাসি আজও গভিরভাবে স্মরন করেন,তারই ধারাবাহিকতায় কান্দিবাসির প্রানের দাবী অবহেলিত কান্দির দায়িত্ব যেন জনাব মোঃ কোব্বাদ আলী চেয়ারম্যানের পরিবার নেন এবং আমরা আশা করছি আগাামী নির্বাচনে জুয়েল ভাই জনগনের অন্তরের এই দাবী পুরন করবেন।
কান্দিবাসির দীর্ঘদিনের আশার প্রতিফলন ঘটানোর জন্যই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

বিডি//নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম,এরপ্রকাশিত/প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট-আইনে,পূর্বানুমতিছাড়া ব্যবহারকরা যাবেনা।