রংপুরের পীরগাছা উপজেলার ৫নং ছাওলা ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন হয়েছে স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

রংপুরের পীরগাছা উপজেলার ৫নং ছাওলা ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক।

  • Update Time মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৪ Time View
PDF DOWNLODEPRINT

অনলাইনডেস্ক:নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম:এরপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফহোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-

রংপুরের পীরগাছা উপজেলার ৫নং ছাওলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহালম সিদ্দিকী ও তার এক সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের কারবালার মাঠ এলাকা থেকে ২৫ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটক শাহালম সিদ্দিকী ওই ইউনিয়নের আদম গ্রামের আবুল হাশেম সিদ্দিকীর ছেলে।
আটকের বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, শাহালম সিদ্দিকীর বিরুদ্ধে পীরগাছা থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রায়হান হোসেন নামে তার সহযোগীসহ টেপামধুপুর ইউনিয়নের কারবালার মাঠ এলাকায় ইয়াবা বেচাকেনার উদ্দেশে এলে তাদেরকে ২৫ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।
এদিকে শাহালম সিদ্দিকী ছাওলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দাবি করে পীরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহমেদ বলেন,শাহালম ছাত্রলীগের কেউ না।
গত ৬ মাস আগে ওই ইউনিয়নে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।বর্তমানে সেখানে ছাত্রলীগের কোনো কমিটি নেই।

বিডি//নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম,এরপ্রকাশিত/প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট-আইনে,পূর্বানুমতিছাড়া ব্যবহারকরা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.