বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচনে অংশ নেওয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন শাকিব খাঁন। অনলাইনডেস্ক:নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম:এরপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফহোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ- – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর ও গাইবান্ধায় আলোচিত যুবলীগ নেতা জাহিদুল হত্যা মামলার র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচনে অংশ নেওয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন শাকিব খাঁন। অনলাইনডেস্ক:নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম:এরপ্রতিষ্ঠাতা:মোঃমোশারফহোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-

  • Update Time শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯০ Time View
PDF DOWNLODEPRINT

হাইকোর্ট বলেছে,পুলিশ বিভাগকে অবশ্যই বুঝতে হবে যে, মানুষের জীবন হচ্ছে খুবই মূল্যবান সম্পদ।কোনো ব্যক্তিকে রিমান্ডে নেওয়ার আগে একজন পুলিশ কর্মকর্তাকে প্রথমেই আইন দেখতে হবে ও রিমান্ডে নেওয়ার ভিত্তি আছে কি না তা চিন্তা করতে হবে।
বুধবার চিত্রনায়িকা পরীমণির দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুরের বৈধতা নিয়ে বিচারপতি মোস্তফা জামান ইসলাম,ও বিচারপতি কে,এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চের লিখিত আদেশে এ কথা বলা হয়েছে।
আদালত বলেন,সর্বোচ্চ বিশ্বাস থেকে এটা বলা দরকার যে,পুলিশ বিভাগে সমাজের বিনিয়োগ আছে,যাতে একজন দক্ষ ও আইনের প্রতি বাধ্যগত উচ্চমান সম্পন্ন পুলিশ কর্মকর্তা গড়েওঠে।
একজন তদন্ত কর্মকর্তার দেশের সর্বোচ্চ আদালতের দেওয়া গাইডলাইন অস্বীকার করা বা তার প্রতি অশ্রদ্ধা দেখানোর কোনো সুযোগ নেই।
ফৌজদারি বিচার ব্যবস্থা বাধাগ্রস্ত করার সুযোগ নেই।
হাইকোর্টের আদেশে বলা হয়েছে,মামলার তদন্ত কর্মকর্তার(আইও)আবেদনের পরিপ্রেক্ষিতে ম্যাজিস্ট্রেট কিভাবে নিশ্চিত হলেন যে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করা প্রয়োজন?প্রথম চারদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর আইওর কাছে এমন কি গুরুত্বপূর্ণ তথ্য ছিল যে তাকে দ্বিতীয় ওতৃতীয় দফা রিমান্ডে নিতে হবে?
আদালত বলেন,তদন্ত কর্মকর্তা চাইলো আর তাতেই কিভাবে সংবিধান ও দেশের অন্যান্য আইন লঙ্ঘন করে দ্বিতীয় ও তৃতীয়দফা রিমান্ড মঞ্জুর করে দিলেন মহানগর হাকিম এটা বুঝে আসে না।
পরীমনিকে দ্বিতীয় ওতৃতীয় দফায় রিমান্ড মঞ্জুরের ঘটনায় দুই ম্যাজিস্ট্রেটকে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।একইসঙ্গে তদন্ত কর্মকর্তাকে মামলার সিডি নিয়ে আদালতে হাজির থাকতে বলা হয়েছে।

বিডি//নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম,এরপ্রকাশিত/প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট,কপিরাইট-আইনে,পূর্বানুমতিছাড়া ব্যবহারকরা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.