মেডিকোর গ্র্যান্ড সেলিব্রেশন-(২০২০) উদযাপন হয় ঢাকার ম্যারিয়ট কনভেনশন হলে। – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

মেডিকোর গ্র্যান্ড সেলিব্রেশন-(২০২০) উদযাপন হয় ঢাকার ম্যারিয়ট কনভেনশন হলে।

  • Update Time বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩৩ Time View
PDF DOWNLODEPRINT
অনলাইনডেস্ক:নিজস্ব প্রতিবেদক দৈনিকতোকদারনিউজ.কম,এর প্রতিষ্ঠাতা:মোঃমোশারফ হোসেন তোকদার লিমন,রংপুর বিভাগঃ-

আজ মেডিকোর গ্র্যান্ড সেলিব্রেশন-(২০২০) উদযাপন হয় ঢাকার ম্যারিয়ট কনভেনশন হলে।আজ মেডিকেল এবং ভার্সিটি সম্মিলনী ভর্তি প্রস্তুতি প্রোগ্রাম “মেডিকো” কর্তৃক আয়োজিত গ্রান্ড সেলিব্রেশন (২০২০) উদযাপন করা হয় ঢাকার ম্যারিয়ট কনভেনশন সেন্টারে। এসময় ২০২০- সালে চান্স প্রাপ্ত ঢাকা মেডিকেল কলেজ সহ অন্যান্য সরকারি মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত প্রায় ১১00+ শিক্ষার্থী ও শিক্ষার্থীদের গার্ডিয়ানসহ এই গ্র্যান্ড সেলিব্রেশন উদযাপিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মেডিকোর পরিচালক ডা: যুবায়েদুর রহমান জনি সহ ঢাকা মেডিকেল কলেজ থেকে ডাক্তারি পাস কৃত প্রায় অর্ধশতাধিক ডক্টর। যারা কিনা মেডিকোর শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানটি দুপুর ১-টাথেকে শুরু করে এবং পর্যায়ক্রমে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ ও ক্রেস্ট বিতরন করেন।এসময় প্রতিষ্ঠানের পরিচালক সহ মেডিকো অন্যান্য শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা সহ মোটিভেশনাল স্পিচ দিয়ে ছিলেন।অনুষ্ঠানটি দুপুর ১- টা থেকে সন্ধ্যা ৬- টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটি থেকে ২০২০-সালে ঢাকা মেডিকেলসহ দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে প্রায় ২১৫০+ জনের উপরে চান্স পায়।তাদের মধ্যে জাতীয় মেধা তালিকায় রয়েছেন অনেকেই।

বিডি//নিজস্ব প্রতিবেদক দৈনিকতোকদারনিউজ.কমএরপ্রকাশিত/প্রচারিত,কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্টকপিরাইট আইনেপূর্বানুমতিছাড়া ব্যবহারকরা যাবেনা।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.