1. limontokder@gmail.com : admin :
  2. tokdernews@mailsac.com : tokdernews :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০১ অপরাহ্ন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ভিটি মালধা গ্রামে রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে দ্বন্দ্বে এক নারী খুন হয়েছে।অনলাইন ডেস্ক মোঃ রফিকুল ইসলাম লাভলু,বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগঃ-

  • Update Time মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৬৭ Time View
PDF DOWNLODEPRINT

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ভিটি মালধা গ্রামে রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে দ্বন্দ্বে নারী খুনহয়েছে। নিহত খাদিজা বেগম (৫০) ওই গ্রামের মুক্তার বেপারির স্ত্রী। জানা গেছে, মুক্তার ব্যাপারীর সঙ্গে তারপ্রতিবেশী রমজান ব্যাপারি গংদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।হত্যার ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো রমজান আলী বেপারী (৪৮), বকুল বেগম (৪০), নাজমুল ইসলাম (১৬), আনোয়ার ছৈয়াল (৪৩),আল ইসলাম (৩৫)।এ বিষয়ে সোমবার (৩০ আগস্ট) টংগীবাড়ি থানায় হত্যা মামলা হয়েছে মামলা নং-১৯।
সেই বিরোধের জের ধরে রান্না ঘরের ধোঁয়া যাওয়া নিয়ে দ্বন্দ্বে রবিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় দু’পক্ষের ফের বিবাদে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিবেশী রমজান, আলি ইসলাম, আনোয়ার, অভি হামলা চালালে তাদের হামলায় খাদিজা বেগম নিহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রমজানরা প্রথমে খাদিজাকে বাঁশ দিয়ে পেটায়। পরে রমজান খাদিজা বেগম এর পেটে লাথি মারলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত খাদিজা বেগমের তিন মেয়ে এক ছেলে রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জটিল রোগে ভুগছিল।
স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম মেম্বার জানান, রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে মূলত বিবাদের সৃষ্টি হয়। সেই বিবাদের জের ধরেই খুন হয়েছে খাদিজা। সে আরও জানায় এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি মাহবুব আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি// নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


© All rights Reserved © 2022 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।নির্ভীক,অনুসন্ধানী,তথ্যবহুল ও নিরপেক্ষ সাংবাদিকতার অঙ্গীকার নিয়ে অনলাইন নিউজ পোর্টালটি তার কার্যক্রম শুরু করেছে।Tokdernews.com 2020সাল থেকে অত্যন্ত আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রিয়েল টাইম নিউজ আপডেট প্রদান করেছে।এটি পূর্ববর্তী সংবাদের সংরক্ষণাগার এবং নির্দিষ্ট সংবাদ আইটেমগুলির মুদ্রণের সুবিধাও প্রদান করে।অনলাইন নিউজ পোর্টাল থেকে খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ এবং সারা বিশ্বের সর্বশেষ খবর এবং শীর্ষ ব্রেকিং শিরোনামগুলি সহজেই খুঁজে পেতে পারেন।Tokdernews.com বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল,বিনোদন,জীবনধারা,বিশেষ প্রতিবেদন,LIVE TV,রাজনীতি,অর্থনীতি,সংস্কৃতি,শিক্ষা,তথ্য প্রযুক্তি,স্বাস্থ্য,খেলাধুলা,কলাম এবং বৈশিষ্ট্য সহ 25/10 আপডেট করছে।সংবাদ ভিত্তিক সাইটটি দেশের ঐতিহ্যবাহী সংবাদপত্রের সমস্ত উপাদান দিয়ে সমৃদ্ধ।অনলাইন নিউজ পোর্টালের জন্য একদল তরুণ সাংবাদিক কাজ করছেন।Tokdernews.com সারা বিশ্বের বাংলা ভাষার মানুষের সাথে সেতুবন্ধন তৈরি করার চেষ্টা করছে এবং দেশের অনলাইন নিউজ পোর্টালে একটি নতুন মাত্রা তৈরি করতে চায়।

Site Customized By NewsTech.Com
%d bloggers like this:

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.