নেইমার-এমবাপ্পে মূল যে অনুরোধদে একাদশে, বেঞ্চে আছেন মেসি।অনলাইনডেস্কমোঃরফিকুল ইসলাম লাভলু,বিভাগীয়স্টাফ রিপোর্টার রংপুরবিভাগঃ- – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
স্কুল-কলেজে তাপপ্রবাহের কারণে ৭ দিনের ছুটি ঘোষণা ❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে ১৭ সদস্য আটক কিশোর গ্যাং টেনশন ও ডেভিল এক্সো’র এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামরিক বাহিনীর সমরাস্ত্র আজ পরিদর্শন করেছেন ইঁদুরের লেজ জমা দিলে মিলবে ১০ টাকা সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের আজ ৯৫তম জন্মদিন চিনি ও খেজুরের দাম নির্ধারণ করা হয়েছে
নিজস্ব প্রতিবেদক :
❤️❤️ আসিতেছে পীরগাছা উপজেলার কান্দির ঐতিহ্যবাহী বারণিমেলা ❤️❤️ একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান রংপুরে (বিআরটিএ) সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে রংপুরের পীরগাছায় এক হাজার অসহায় ও গরীব পরিবারদের মাঝে কম্বল বিতরণ করেন

নেইমার-এমবাপ্পে মূল যে অনুরোধদে একাদশে, বেঞ্চে আছেন মেসি।অনলাইনডেস্কমোঃরফিকুল ইসলাম লাভলু,বিভাগীয়স্টাফ রিপোর্টার রংপুরবিভাগঃ-

  • Update Time সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩১১ Time View
PDF DOWNLODEPRINT

বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে রচিত হচ্ছে ইতিহাস।রেঁসের বিপক্ষে মাঠে নামছে পিএসজি।
যে ম্যাচের বেঞ্চে রাখা হয়েছে লিওনেল মেসিকে।সব ঠিক থাকলে ম্যাচের দ্বিতীয়ার্ধে নেইমার-এমবাপ্পেদের সঙ্গে মাঠ কাঁপাতে দেখা যেতে পারে এই আর্জেন্টাইন তারকাকে।

রেঁসের বিপক্ষে ৪-৩-৩ ছকে মাঠে নামছে পিএসজি। গোলকিপার কেয়লর নাভাসের সামনে দুই সেন্টারব্যাক হিসেবে থাকছেন ব্রাজিলের মার্কিনিওস ও জার্মানির থিলো কেহরার।ওদিকে রাইটব্যাক হিসেবে আছেন নতুন আসা আশরাফ হাকিমি,লেফটব্যাকে আবদু দিয়ালো। মাঝমাঠ আলো করে থাকবেন ইতালির মার্কো ভেরাত্তি,সেনেগালের ইদ্রিদা গানা গেয়ে ও এই মৌসুমেই লিভারপুল থেকে আসা জর্জিনিও ভাইনালডম আক্রমণভাগে এই মৌসুমে প্রথমবারের মতো পিএসজির হয়ে মাঠে নামছেন নেইমার।সঙ্গে আছেন দি মারিয়া ও এমবাপ্পে।
মূল একাদশে এমবাপ্পের উপস্থিতি নিঃসন্দেহে রিয়াল মাদ্রিদ সমর্থকদের চিন্তা বাড়িয়ে দেবে।বেশ কদিন ধরেই এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাবেন,এমনটা শোনা যাচ্ছে।এমনকি এমবাপ্পের জন্য ১৮ কোটি ইউরোর বড় একটা প্রস্তাবও পাঠিয়ে রেখেছে পিএসজি।এই অবস্থায় কোথায় দলবদলের বাকি কাজগুলো সারবেন তানা,রেঁসের হয়ে মাঠে নামতে হচ্ছে এমবাপ্পেকে।দলবদলের বাকি আছে আর মাত্র দুদিন।ফলে চলমান গ্রীষ্মকালীন দলবদলে আদৌ এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যেতে পারেন কি না,সন্দেহ দেখা দিয়েছে।

রিয়াল মাদ্রিদের সমর্থকদের কাছে যা চিন্তার,নিরেট ফুটবলপ্রেমীদের কাছে তা নিখাদ আনন্দের বিষয়।এমবাপ্পে মূল একাদশে আছেন দেখেই তো মেই-নেইমার-এমবাপ্পে ত্রয়ীর খেলা দেখার স্বপ্ন বাস্তব হতে যাচ্ছে!এমবাপ্পে যদি রিয়ালে চলেই যান,তাহলে এটাই হবে একমাত্র ম্যাচ,যেখানে একসঙ্গে একই ক্লাবের জার্সি গায়ে এই তিন মহারথীকে একসঙ্গে দেখা যাবে।নিরপেক্ষ ফুটবলভক্তদের আর কি লাগে!

রেঁসের স্তাদ অগোস্ত-দোলন স্টেডিয়ামে মাঠে নামছে দুই দল।ভারতের একটি চ্যানেল ফ্রেঞ্চ লিগের খেলা দেখানোর স্বত্ব কিনেছে বলে জানা গেছে।সেটি ভিয়াকম এইটিন মিডিয়া। তাদের চ্যানেল কালারস ও ভিএইচ ওয়ানে খেলা দেখা যাবে বলে জানানো হয়েছে।এ ছাড়া দুটি অ্যাপ ভুট ও জিওটিভিতেও লাইভ স্ট্রিমিংয়ে খেলা দেখা যাবে বলে জানা গেছে। এরই মধ্যে টিভি চ্যানেল ভিএইচ ওয়ান টুইট করে জানিয়েছে,তারা খেলা দেখাবে।
অপেক্ষা এখন শুধু মেসির মাঠে নামার।তাও আবার বার্সা ছাড়া অন্য কোনো ক্লাবের জার্সি গায়ে!

বিডি// নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম

এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.