পীরগাছা উপজেলা ৯নং কান্দি ইউনিয়নে কান্দির হাট কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে ৩০০ (শত) পরিবারে মাঝে মাংস বিতরণ করেন।

অনলাইন ডেস্ক মোঃ রফিকুল ইসলাম লাভলু বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগ। রংপুরের পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কান্দির হাট কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে ৩০০ (শত) পরিবারকে মাংস বিতরণ করা হয়েছে।
গত বুধবার (২১জুলাই) বিকাল ৪ টার দিকে পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নে কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে মাংস বিতরণ করা হয়।কেন্দ্রীয় জামে মজিদের সভাপতি আব্দুর রব খান (লু্লু) ও সম্পাদক সিকেন্দার আলিব্ব সহ মজিদ কমিটির সদস্য উপস্থিত ছিলেন।
উক্ত মাংস বিতরণের প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মোঃ আতাউর রহমান, এবং তার সহযোগী হিসেবে ছিলেন মোঃ রুবেল,শামীম,জিয়ারুল,রুহান,মাইদুল,গফুর,বাদশা,মোজাম্মেল হোসেন মনু, মীর আলম,আরো অনেকে তারা বাড়ি বাড়ি গিয়ে নিজ দায়িত্বে মাংস বিতরণ করেন।
মাংস বিতরণ করা সময় ৪নং ওয়ার্ডের গুচ্ছ গ্রামের আমেনা খাতুন বলেন,ঈদের দিনে আমি লজ্জায় কারো বাড়ি বাড়ি ঘুরতে পারিনা,আমার তিনটি বাচ্চা একটা বৃদ্ধ শাশুড়ি নিয়ে খুব কষ্টে দিন কাটাই।
আমার স্বামী হোটেলে চাকরি করতেন,করোনার কারণে ঠিকমতো কাজ কাম করতে পারে না।এখন কি করে বাচ্চা গুলাকে মাংস কিনে দিতাম।আর ঈদের দিন সবাই সন্তানরা মাংস দিয়ে ভাত খাবে আর আমার সন্তানদের কপালে জুটবে না মনে হয় বাবা।
তার মধ্যে তোমরা মাংস নিয়ে আইছো এখন সন্তাদের কে বুঝ দেওয়া যাবে,গরিব মানুষ একবেলা যাইহোক মাংস দিয়ে ভাত খাওয়া হবে। আল্লাহ তোমার গুলার ভালো করুক। বিডি// নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচিত্র,রেখাচিত্র,ভিডিওচিত্র,অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।