রংপুরে জামায়াতের আমীর-সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার – অনলাইন তোকদার নিউজ পোর্টাল
  1. limontokder@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
নিজস্ব প্রতিবেদক :
পীরগাছা উপজেলা চেয়ারম্যান পদে জয় লাভ করেন পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে কে কে জয়লাভ করলেন এবার কে হতে যাচ্ছে পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান একটি প্রবাদবাক্য আছে পিপীলিকার পাখা গজায় মরিবার তরে আজ ১লা বৈশাখে ঐতিহ্যবাহী কান্দিরহাটের ইজারাদার নতুন দায়িত্ব পালন শুরু করেন পীরগাছা উপজেলার ব্যাটারী‌ চালিত‌ অটো‌ মালিক ও শ্রমিক দের সমাবেশ অনুষ্ঠিত হয় নতুন সরকারের, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও প্রতিমন্ত্রী যারা হলেন এক নজরে দেখে নিন কে কোন আসনে জিতলেন একটু ভুলের জন্য কমপক্ষে ৩৫% ভোট কম পোল হল পরুন প্রধানমন্ত্রী বলেছেন যে ১৫ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে বিরাট ব্যবধান

রংপুরে জামায়াতের আমীর-সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার

  • Update Time শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৮১ Time View
PDF DOWNLODEPRINT

অনলাইন ডেস্ক মোঃ রফিকুল ইসলাম লাভলু, বিভাগীয় স্টাফ রিপোর্টার রংপুর বিভাগঃ প্রকাশের সময় : ২৭ আগস্ট ২০২১ ০৬:০০ পি,এম।

রংপুরে জামায়াতের আমীর-সেক্রেটারিসহ ১০ নেতাকর্মী গ্রেফতার

রংপুর মহানগর জামায়াতে ইসলামীর আমীর-সেক্রেটারিসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো.ফারুক হোসেন।
বুধবার সকালে নগরীর বাবু খাঁ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতার ব্যক্তিরা হলেন-মহানগর জামায়াতের আমীর ফরহাদ হোসেন, সেক্রেটারি শাহানাত হোসেন, কর্মপরিষদের সদস্য মশিউর রহমান, লোকমান হোসেন, আব্দুল মালেক, মিজানুর রহমান, মাহামুদুর রহমান, ওবায়দুর রহমান, শফিকুল ইসলাম ও জাহাঙ্গীর আলম।
পুলিশ জানায়, গ্রেফতার ব্যক্তিরা বাবু খাঁ এলাকায় লোকমান হোসেনের বাসায় নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করছিল। সন্ধ্যায় তাদের বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালত কোতয়ালীতে পাঠানো হয়। পরে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


বিডি// নিজস্ব প্রতিবেদক দৈনিক তোকদার নিউজ.কম।

দয়া করে এই পোস্টটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন,সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

এই বিভাগের আরও খবর


প্রকাশক:- মোঃ মোশারফ হোসেন তোকদার।

★উপদেষ্টা:- বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ টিপু মুন্সি,এমপি মহোদয়।

★সম্পাদক:- মোঃ আব্দুল্লা আল্ মাহমুদ মিলন,সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও পীরগাছা উপজেলা চেয়ারম্যান,রংপুর বিভাগ।

★ব্যবস্থাপনা পরিচালক:- মোঃ এম,খোরশেদ আলম,সভাপতি প্রেসক্লাব পীরগাছা,রংপুর বিভাগ।

© All rights Reserved © 2020 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত এই ওয়েবসাইটি Tokdernews.com বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল।

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় BD Web Developer Ltd.